শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ক্বেরাত প্রতিযোগিতায় নেপালে আমন্ত্রিত বাঁশখালীর সন্তান হেফাজ

/ ৩৩ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

ক্বেরাত প্রতিযোগিতায় নেপালে আমন্ত্রিত বাঁশখালীর সন্তান হেফাজ।

বাঁশখালী প্রতিনিধিঃ

এবার নেপালে অনুষ্ঠিত ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে বাঁশখালী ছেলে কিউএম হেফাজুল ইসলাম।
নেপালের আল আহসান অর্গানাইজেশন আয়োজিত এই প্রতিযোগিতায় হেফাজুল ইসলাম আমন্ত্রিত প্রতিযোগী হিসেবে অংশ নেন। আয়োজক সংস্থার পক্ষ থেকে তাঁর আসা-যাওয়ার বিমান টিকেট ও থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়।
আজ ২০ নভেম্বর নেপালের কাটমুন্ডুতে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় পর পর দুই পর্বে নির্বাচিত হয়ে চূড়ান্তভাবে ২য় স্থান অধিকার করে নেন বাঁশখালীর চাম্বল ইউনিয়নের সাদেক ফকির পাড়া গ্রামের এই সন্তান। সে মো. আমান উল্লাহর ছেলে।
ক্বারী হেফাজুল ইসলাম সেগুন বাগান তা’লীমুল কোরআন মাদরাসার দশম শ্রেণীর ছাত্র। তার উস্তাদ ক্বারী মাওলানা ফুরকান সাহেব।

এ প্রসঙ্গে সে বাঁশখালী টাইমসকে বলে- ‘আমি সবার দোয়া চাই৷ কোরআন তেলাওয়াত ও সংগীত পরিবেশনের মাধ্যমে আমি আমার উপজেলা বাঁশখালী ও আমার দেশকে সম্মানিত করতে চাই।’

হেফাজ খুব ছোট বেলা থেকেই সুললিত কন্ঠের অধিকারী। তার মধুর কন্ঠের কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত অসংখ্য দর্শক-শ্রোতাকে বিমোহিত করে।
২০১৬ সালে সে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় ক্বেরাত বিভাগে প্রথম স্থান অধিকার করে। এছাড়াও সে বিভিন্ন ইসলামী সম্মেলন ও প্রতিযোগিতায় তেলাওয়াত ও সংগীত পরিবেশন করে বিভিন্ন পুরস্কার লাভ করেছে।

হেফাজুল ইসলাম বাঁশখালী টাইমস প্রতিভার সন্ধানে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় সংগীত বিভাগে ৫ম স্থান অধিকার করেছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories