শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আমি আল্লাহ ছাড়া অন্য কারো দাসত্ব করি না-আব্দুর জাহের, পীরগাছা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব থেকে পদত্যাগপত্র জমা দিলেন মওলানা আব্দুর জাহের।

মোঃ গোলাম আযম সরকার, রংপুর / ১১৩ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

আমি আল্লাহ ছাড়া অন্য কারো দাসত্ব করি না-আব্দুর জাহের,পীরগাছা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব থেকে পদত্যাগপত্র জমা দিলেন মওলানা আব্দুর জাহের।

মোঃ গোলাম আযম সরকার, (রংপুর) ঃ
রংপুরের পীরগাছা উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মওলানা আব্দুর জাহের , খতিব পদ থেকে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বলে মওলানা আব্দুর জাহের বলেছেন।
এ ব্যাপারে তিনি বলেন, আমি কারোও গোলামি করি না, আমি আল্লাহ ছাড়া অন্য কারোও দাসত্ব করি না। তিনি বলেন একজন খতিব মুলত আল্লাহর গোলাম, অন্য কারোও গোলাম তিনি নয়। তিনি এসময় বলেন প্রায় ত্রিশ বছর আগে এই মসজিদের খতিব হিসাবে যোগদান করি। সেই সময় অনেক যাচাই-বাচাই করে আমাকে নিয়োগ দেওয়া হয়েছে। আমি আমার এলাকার মসজিদের ঈমামতি করেছিলাম সেইখান থেকে আমাকে পীরগাছা কেন্দ্রীয় জামে মসজিদেন নিয়ে এসেছিলেন। তিনি বলেন, শুধুমাত্র আমি আল্লাহর গোলামি করবো, আল্লাহ ছাড়া অন্যকারোও গোলামী করবো না। এই সময় তিনি পদত্যাগ পত্র জমা দেওয়ার কথা স্বীকার করেন। আজ(শুক্রবার) মসজিদে তিনি মুনাফিকদের চরিত্র নিয়ে আলোচনা করেছিলেন।


আপনার মতামত লিখুন :

One response to “আমি আল্লাহ ছাড়া অন্য কারো দাসত্ব করি না-আব্দুর জাহের, পীরগাছা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব থেকে পদত্যাগপত্র জমা দিলেন মওলানা আব্দুর জাহের।”

  1. সিদ্ধান্ত নিজের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories