বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সাতক্ষীরায় পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

সাতক্ষীরায় পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত।

আব্দুর রহিম/সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

আজ ১৭ ই নভেম্বর বুধবার সাতক্ষীরা জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে-জনাব সুশান্ত সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর), খুলনা মহোদয় ও জনাব সোনিয়া পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার, মোড়েলগঞ্জ সার্কেল, বাগেরহাট।

সমন্বয়ে গঠিত তিন সদস্যের একটি নিয়োগ বোর্ড বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর শারীরিক মাপ ও Physical Endurance Test এ উত্তীর্ণ যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা

সাতক্ষীরা পুলিশ লাইন্স স্কুলে অনুষ্ঠিত হয়।

এছাড়াও নিয়োগ বোর্ডের সদস্য হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স হতে প্রেরিত জনাব মোঃ মাহবুব-উজ-জামান পিপিএম-এআইজি, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা এবং জনাব সাখের হোসেন সিদ্দিক-অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা সহ সাতক্ষীরা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা সম্পন্ন হয়।

আব্দুর রহিম
সাতক্ষীরা জেলা প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ