বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জনসমর্থনের শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আব্দুল জব্বার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

জনসমর্থনের শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আব্দুল জব্বার।

মোঃ রিমন খান/সরাইল প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। তার মধ্যে সরাইল উপজেলার ৭ নং সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগ ও স্বতন্ত্র একাধিক প্রার্থীর নাম প্রকাশ পেলেও ব্যাপক আলোচিত প্রার্থী হিসেবে রয়েছেন।
৭ নং সরাইল ইউনিয়নের বর্তমান তিনবারের ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার।

এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে তিনি জনসমর্থনের শীর্ষে রয়েছেন । ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে,

তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সবসময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে । শুধু তাই নয়, তিনি মহামারীতে বহু সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতা করেছেন।

আব্দুল জব্বার বলে আমি তিনবারের ইউপি সদস্য থেকে দীর্ঘদিন ধরে আমি মানুষের সেবা করে যাচ্ছি। মানুষের ভালোবাসার কারণে আমার বিজয় এবার নিশ্চিত । গরীব মানুষেরা বিশেষ করে এলাকাবাসী আমাকে তাদের প্রকৃত বন্ধু মনে করেন ।

সরাইল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইদ্রিছ আলী কাছ থেকে জানা যায়, আব্দুল জব্বার একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ । যার মধ্যে নেই কোন হিংসা সকলের সঙ্গে প্রথমেই সালাম দিয়ে হাসিমুখে কথা বলাটা যেন তার ছোটবেলার স্বভাব ।

আব্দুল জব্বার আরও বলেন এটি আমার চতুর্থবারের চেয়ারম্যানি নির্বাচন। তাই মানব সেবার মাধ্যমে সৃষ্টার সান্নিধ্য লাভের পথ সুগম করে আমি আপনাদের পাশে ছিলাম আছি থাকব ।

৭ নং সরাইল ইউনিয়ন কে মাদকাসক্তির হাত থেকে রক্ষা করবো নারীর উন্নয়ন,নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা ,শিশু সুরক্ষা ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে চাই। এই ৭ নং সরাইল ইউনিয়ন কে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই । রাস্তাঘাট বিদ্যুৎ পানি সহ পরিষ্কার পরিচ্ছন্ন নিরাপদ ইউনিয়ন গড়ে তুলতে আপনাদের দোয়া ও সমর্থন চাই, চশমা মার্কায় ভোট চাই।

স্থানীয়রা আরো জানান, যেহেতু তিনি বর্তমান তিনবারের ইউপি সদস্য আশাবাদী তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নের উন্নয়ন করতে পারবে। এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল জব্বার বলেন, মানুষ মানুষের জন্য , আমি সব সময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে,এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি।

তিনি আরও বলেন,সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই আসন্ন ৭ নং সরাইল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনস্থির করেছি । আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ