শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বাংলাদেশী মডেল দিপীকা চৌধুরী ইন্টারন্যাশনাল গ্লাম আইকন২০২১ মিস বিউটি প্রেজেন্ট বিজয়ী

সুদীপ দেবনাথ (রিমন সূর্য) / ১০৫ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

   বিনোদন প্রতিনিধি, সুদীপ দেবনাথ(রিমন সূর্য) সম্প্রতি ভারতের মুম্বাই একটি আভিজাত্য হোটেলে (ইন্টারন্যাশনাল গ্লাম আইকন -২০২১) INTERNATIONAL GLAM ICON-2021, MR, MISS AND MRS বিউটি প্রেজেন্ট প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছে। সকল অংশগ্রহণকারীদের মধ্যে INTERNATIONAL GLAM ICON 2021 MISS WINNER OF MOST POPULAR AND DIVA (মিস পপুলার ও ডিবা) বাংলাদেশি মডেল দিপীকা চৌধুরী বিজয়ী হয়েছেন।

উক্ত অনুষ্ঠানটি বাংলাদেশ থেকে তত্ত্বাবধায়নে ছিলেন আলোকচিত্রী সুমন হোসেন। গ্রুমিং সেকশন ছিলো ৩ মাস। এই অনুষ্ঠানে বাংলাদেশ সহ অংশগ্রহণ করেছেন ভারত,নেপাল,চীন দেশের সুন্দরী প্রতিযোগিরা। বাংলাদেশ প্রতিবেদন এর সুদীপ দেবনাথ(রিমন সূর্য) কে মুটোফোনে মডেল দিপীকা চৌধুরী জানান, পরিশেষে আমি প্রচুর পরিশ্রম করে মিস গ্লাম আইকন ২০২১ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়েছি এবং ট্যাগ পেয়েছে মোস্ট পপুলার এবং ডিভা। বাংলাদেশের মানচিত্র বিদেশের মাটিতে উজ্জ্বল করতে পেরেছি। এটা আমার জন্য বিশাল প্রাপ্তি এবং বাংলাদেশের এর সুনাম মর্যাদা ধরে রাখতে পেরেছি। আমার আনন্দের অনুভূতির কথা প্রকাশ করতে পারবো না। আমি খুব খুশি হয়েছি৷ ধন্যবাদ দিতে চাচ্ছি প্রথমে সুনিতা বাগাত ম্যাম এবং নিলাম প্যারাডিয়া ৷ বিশেষভাবে ধন্যবাদ দিতে চাই আলোকচিত্রী সুমন হোসেন। এছাড়াও বাংলাদেশ থেকে এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিল অনেকে। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories