মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

গ্রামকে শহরে রূপান্তরের জন্যই মানুষ নৌকায় ভোট দেবে : খুরুশকুলে নির্বাচনী জনসভায় বক্তারা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের উন্নয়নের জন্য, গ্রামকে শহরে রূপান্তরে জন্যই মানুষ নৌকায় ভোট দেবেন বলে আশা প্রকাশ করেন বক্তারা। নির্বাচনী সভায় বক্তারা কক্সবাজারে আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড উপস্থিত সাধারণ ভোটারদের মাঝে তুলে ধরেন।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান সিদ্দিকীর নির্বাচনী শেষ জনসভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌরসভা মেয়র মুজিবুর রহমান।
প্রধান বক্তা ছিলেন, কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।
মঙ্গলবার বিকালে খুরুশকুল ইউনিয়নপরিষদ সংলগ্ন মাঠে
ইউনিয়ন আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার মুজিবুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় যুবমহিলা লীগ নেত্রী ও জেলা পরিষদ সদস্য তাহমিনা চৌধুরী লুনা, কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, এড. রনজিত দাস, কাউন্সিলর সালাহ উদ্দীন সেতু, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ আদনান, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জয়নাল আবেদীন হাজারী, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ নানা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
এসময় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান জসিমউদদীন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, সর্মথকসহ হাজার হাজার ভোটার উপস্থিতি ছিলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক রিয়াজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান সিদ্দিকীর শেষ নির্বাচনী জনসভায় বক্তারা আরো বলেন, খুরুশকুল ইউনিয়ন হচ্ছে জেলার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। এখানে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আশ্রায়ন প্রকল্প নির্মিত হয়েছে।

প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশেষ সুনজর রয়েছে বলে এই ইউনিয়নের উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। রাস্তা ঘাটের এবং মানুষের জীবন মানের যে উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকার ক্ষমতায় বলে তা সম্ভব হয়েছে।
জনগণকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে মেয়র মুজিবুর রহমান বলেন, খুরুশকুল হবে আধুনিক ইউনিয়ন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শাহজাহান সিদ্দিকীকে নৌকা মার্কায় ভোট দিবেন। এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, স্বাধীনতার নৌকা, মুক্তিযুদ্ধের নৌকা, উন্নয়নের নৌকা। শেখ হাসিনাই এই নৌকা দিয়েছেন। তাই নৌকাকে বিজয় করুন।
জনগণের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনার হাত তুলুন, দলমত নির্বিশেষে আপনারা ১১ নভেম্বর নৌকায় ভোট দিবেন। উপস্থিত জনতা দুই হাত তুলে নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সম্মানিত করুন। একটি আধুনিক পরিচ্ছন্ন খুরুশকুল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সবার কাছে নৌকা মার্কায় ভোট চাই, দোয়া চাই। সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা নৌকা প্রতীকে শাহজাহান সিদ্দিকীকে ভোট দিয়ে চেয়ারম্যান পদে জয়যুক্ত করার আহ্বান জানান।

চেয়ারম্যান প্রার্থী শাহজাহান সিদ্দিকী বলেন, খুরুশকুলের জনগণের জন্য ভাগ্যোউন্নয়নের নির্বাচন। খুরুশকুল ইউনিয়নের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে খুরুশকুলের আপামর জনগণের উৎসবমুখর পরিবেশ। এই নির্বাচন জনতার নিরাপত্তা বিধানের নির্বাচন।

তিনি বলেন, প্রধান মন্ত্রী আশ্রায়ন প্রকল্প করে গৃহহীন মানুষকে আশ্রয় দিয়েছেন, নৌকাকে জয় করা হলে এই এলাকারঅসহায় গৃহহীন মানুষগুলোর জন্যও পাকা দালানের আশ্রয়ন প্রকল্পের ব্যবস্থা করা হবে।
তিনি আরো বলেন, নৌকা ছাড়া অন্য কাউকে ভোট দিলে আগামী ৫ বছর এলাকার কোন উন্নয়ন হবে না। জনগণের ভাগ্যের কোন পরিবর্তন হবে না।
নৌকায় ভোট দিয়ে আমাকে জয় করা হলে আগামী ৫ বছরে, আমি এই খুরুশকুলে ১৫ বছর কাজ এগিয়ে নিয়ে যাবো ইনশে আল্লাহ।
আমার বাবা আবু বক্কর চেয়ারম্যান আপনাদের ভোটে তিন বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আপনাদের সেবা করে গেছেন। আমার বাবার মতো আমিও আপনাদের সেবা করার জন্য, নিরাপত্তা দেয়ার জন্য নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে এসেছি। সকলের সমর্থন, দোয়া ও ভালোবাসা এবং নৌকায় ভোটের মাধ্যমে আমি জয়ী হবো ইনশে আল্লাহ।
এলাকার সংখ্যালঘু সম্প্রদায়কে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহবান জানিয়ে শাহজাহান সিদ্দিকী বলেন, আমার একবিন্দু রক্ত থাকা পর্যন্ত আমি সংখ্যালঘু সম্প্রদায়ের কোন ক্ষতি হতে দেবনা। আপনারা সবাই নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন, নির্ভয়ে নৌকায় ভোট দেবেন।

এলাকার উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। নৌকার বিজয় হলে খুরুশকুলবাসী সম্মানীত হবেন। উন্নয়নের অংশীদার হবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ