শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

THE SOURCE সিনেমায় রিমন রেন সূর্য খল-নায়ক চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন

বিনোদন প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ১ নভেম্বর, ২০২১

বিনোদন প্রতিবেদক  ০১/১১/২০২১ রোজ সোমবার বাংলাদেশ ও ভারতের প্রযোজনা সংস্থা গ্রীন টাচ্ বাংলাদেশ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এর ব্যানারে এপার-ওপার বাংলা নিজ অফিসে (THE SOURCE) দ্যা সোর্স সিনেমায় রিমন রেন সূর্য খল-নায়ক চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

এ্যাকশন ঘরনায় (THE SOURCE) দ্যা সোর্স বাংলাদেশে পরিচালনা করবেন শিকদার সাফিন ও ভারতে যেই পরিচালক নির্মার্ণ করতে যাচ্ছেন নাম প্রকাশ করা হবে সংবাদ সম্মেলন এর মাধ্যমে জানিয়েছেন গ্রীন টাচ্ বাংলাদেশ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মাসুম। এ প্রসঙ্গে রিমন রেন সূর্য বলেন, ইতিমধ্যে ভাইয়া টেনশনে আছে, ওয়ান-ওয়ে,পল্টিবাজী নাটক গুলো করেছি। আমি প্রথম ওয়ার্নিং ছবিতে কাজ করেছিলাম ও কিছুদিন পূর্বে ঈশাখাঁ সিনেমার শুটিং সম্পন্ন করেছি। দ্যা সোর্স সিনেমাটির গল্প দারুণ। গ্রীণ টাচ্ বাংলাদেশ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড কোম্পানি বাকী এই তিনটি সিনেমায় পর্যায়ক্রমে ও সবগুলো সিনেমায় আমি অভিনয় করব। বাংলাদেশ ও ভারতে যৌথ প্রযোজনায় আমি প্রথমবার অভিনয় করতে যাচ্ছি । আশা করছি ভালো একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো।
বাংলাদেশ ও ভারত দুই বাংলা প্রযোজিত ফিল্ম কোম্পানি Green touch entertainment এর ব্যানারে চুক্তিবদ্ধ হয়েছি। আমি আশাকরি এপার -ওপার দুই বাংলা যৌথ প্রযোজনায় ভাল কিছু সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। ভারতে প্রতিষ্ঠাতা অভিজিৎ গুহ তিনি হচ্ছেন ভারত ফিল্ম ডেভেলাপ কর্পোরেশনের একজন খ্যাতিমান পরিচালক।
চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকায় কারা থাকছেন এ বিষয়ে জানতে চাইলে প্রযোজনা সংস্থা গ্রীন টাচ্ বাংলাদেশ এন্টারটেইনমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মাসুম জানান দর্শকদের জন্য এ বিষয়টি আপাতত সারপ্রাইজ থাকবে। আগামী মাসের মাঝামাঝি প্রথম লট শুটিং এর মধ্যে দিয়ে শুভ মহরত অনুষ্ঠিত হবে আর তখনই প্রকাশ করা হবে কে কে থাকছেন এই চলচ্চিত্রে। চলচ্চিত্র সম্পর্কে সিইও মারিয়া শিমুল জানান দর্শকদের সারপ্রাইজ দেবার জন্যই চলচ্চিত্রের নামকরা অভিনয়শিল্পী থাকছেন কেন্দ্রীয় চরিত্রে সে বিষয় গুলি এখন প্রকাশ করছি না তবে খুব তাড়াতাড়ি দর্শকদের সামনে উপস্থাপন করব। মার্কেটিং এর দায়ীত্ব পালনা করছে রোমিও রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ