বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বিয়ে না দেয়ায় বাবার ওপর অভিমান করে ফাঁস লাগিয়ে আত্মহত্যা তরুণের

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

বিয়ে না দেয়ায় বাবার ওপর অভিমান করে ফাঁস লাগিয়ে আত্মহত্যা তরুণের।

নিজস্ব প্রতিবেদক :

কুষ্টিয়ার কুমারখালীতে ইমন আলী (২০) নামের এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বিয়ে না দেওয়ায় বাবার ওপর অভিমান করে তিনি আত্মহত্যা করেন । মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারিপাড়া গ্রামে গাছের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার
বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত তরুণ উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারিপাড়া গ্রামের জামছের আলীর ছেলে ইমন আলী (২০)।

জানা যায়, ইমন আলী ঢাকায় একটি আইসক্রিম কারখানায় কাজ করতো। করোনাকালীন সে বাড়িতে চলে আসে। কিছুদিন ধরে বিয়ের জন্য সে তার বাবাকে বললে পার্শ্ববর্তী গ্রামে মেয়ে দেখে বিয়ের কথা পাকাপাকি করা হয় এবং আগামী বছর বিয়ের দিন ঠিক করে তার বাবা।

কিন্তু এখনই বিয়ে দিতে হবে এমন চাপ সৃষ্টি করলে তার বাবা অমত পোষণ করে। যে কারণে ইমন মঙ্গলবার দিবাগত রাতের কোনো একসময় বাড়ির পাশের বাগানে গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এদিকে বুধবার সকাল ৭টার দিকে প্রতিবেশী এক নারী বাগানে গেলে ইমনকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। পরে এলাকাবাসী পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার নিথর দেহ উদ্ধার করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বিয়ে না দেওয়ায় ছেলে আত্মহত্যা করেছে এলাকাবাসী এমনই তথ্য দিয়েছে। তবে লাশের ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় ইউডি মামলা হয়েছে। লাশ কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ