বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চকরিয়ায় বনবিভাগের অভিযানে অবৈধ বাঁশ ভর্তি দু’টি মিনি ট্রাক আটক

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের চকরিয়া থেকে সড়ক পথে অবৈধ ভাবে পাচারের সময় অভিযান চালিয়ে দুইটি মিনি ট্রাকভর্তি বিপুল পরিমান পাহাড়ী বাঁশ জব্দ করেছে বনবিভাগের বিশেষ টহল দলের সদস্যরা। রবিবার (২৪ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে সড়কের চকরিয়া ব্রীজের উপর এ অভিযান চালানো হয়।
জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার (২৪ অক্টোবর) দিনগত রাত আনুমানিক পৌনে ১টার দিকে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের চকরিয়া ব্রীজ এলাকায় কক্সবাজার উত্তর বনবিভাগের বিশেষ টহল দলের অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতা এলাহীর নেতৃত্বে অভিযান চালানো হয়।
এসময় বিপুল পরিমাণ অবৈধ বাঁশ ভর্তি কক্সবাজার অভিমূখী দুটি মিনি ট্রাক ( নং-লট নং-১৭৬ ও লট নং-৩৪২) আটক করা হয়।
উত্তর বনবিভাগের বিশেষ টহল দলের অফিসার ইনচার্জ ওসি ও শহর রেঞ্জ কর্মকর্তার একেএম আতা এলাহী জানায়, আটককৃত মিনি ট্রাক ও বাঁশের আনুমানিক সিজার মূল্য প্রায় ১০ লক্ষ ৯০ হাজার টাকা।

তিনি আরও জানান, জব্দকৃত মিনি ট্রাক ও পাহাড়ী বাঁশ ফাঁসিয়াখালী রেঞ্জ হেফাজতে রাখার পর আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
ওসি আতা এলাহী জানিয়েছেন, বনবিভাগের বিশেষ টহল দলের দায়িত্বপূর্ন এলাকায় অবৈধ ভাবে বাঁশ-কাঠ পাচার প্রতিরোধে বনকর্মীদের নজরদারি ও এরকম অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ