বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:১৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মিলাদুন্নবী (সা.)তে তমদ্দুন মজলিসের আলোচনা সভা-শান্তি পদক প্রদান

মোহাম্মদ মনজুরুল হক গাজী
প্রকাশকালঃ শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

মিলাদুন্নবী (সা.)তে তমদ্দুন মজলিসের আলোচনা সভা-শান্তি পদক প্রদান

ঐতিহাসিক ভাষা আন্দোলনের স্থপতি সংগঠন তমদ্দুন মজলিসের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ২০২১ (১৪৪৩ হিজরী) উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শান্তি পদক প্রদান ও রচনা প্রতিযোগীতায় বিজয়ী ও অংশগ্রহণকারীদের পুরস্কার ঘোষণা অনুষ্ঠান গত ১৯ অক্টোবর ২০২১ মঙ্গলবার রাত-৮.৩০ টায় ভার্চুয়াল মিডিয়াতে (তমদ্দুন মজলিসের অফিসিয়াল ফেসবুক পেজে) অনুষ্ঠিত হয়েছে।
তমদ্দুন মজলিসের সভাপতি ড. মুহাম্মাদ সিদ্দিকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ইবরাহিম এবং প্রখ্যাত ভাষাসৈনিক প্রবীণ সাংবাদিক ও অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর।
এছাড়াও আলোচনায় অংশগ্রহন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এম আক্তারুজ্জামান, বিশিষ্ট সাংস্কৃকিত সংগঠক মোহাম্মদ আবদুল হান্নান এবং বিশিষ্ট লেখক ও গবেষক অধ্যাপক ড. মোহাম্মদ একরামুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোহাম্মদ তাওহিদ খান এবং কারিগরি সহায়তা প্রদান করেন এম এইচ সুজন মাহমুদ।

উল্লেখ্য, প্রতি বছরের মতো এবছরও তমদ্দুন মজলিসের পক্ষ থেকে সমাজ সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য শান্তি পদক প্রদান করা হয়। এ বছর সমাজ সেবায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য আর. জে. কিবরিয়া’কে শান্তি পদক প্রদান করা হয়। এছাড়াও রচনা প্রতিযোগীতায় বিজয়ীসহ সকল অংশগ্রহনকারীকে পুরস্কারের জন্য নাম ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ