বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:০০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টি-টুয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করায় ক্রিকেট টিমকে অভিনন্দন জানিয়েছে-এনডিপি

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

টি-টুয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করায় ক্রিকেট টিমকে অভিনন্দন জানিয়েছে-এনডিপি।

ওমানের আল আমিরাত স্টেডিয়ামে অনুষ্ঠিত টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে পাপুয়া নিউগিনিকে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট টিম বিশ্বকাপের মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি – এনডিপির চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) গনমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ, বাংলাদেশ ক্রিকেট টিমের এ সাফল্যে সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের মানুষের স্বপ্ন পূরনে ক্রিকেটের এই সাফল্যের ধারা যেন অব্যাহত থাকে সেই আশা প্রকাশ করেন। একই সাথে টি-টুয়েন্টি বিশ্বকাপের মূলপর্বেও সাফল্যের এ ধারা অব্যাহত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

তারা বলেন, বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে টি-টুয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ রানে জয়ের মধ্য দিয়ে বাংলাদেশ ক্রিকেট দল টি-টুয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে (সুপার ১২) খেলার যোগ্যতা অর্জনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের স্বপ্নপূরনে আরো এক ধাপ এগিয়ে গেল বাংলাদেশ। তাদের এই জয় বাংলাদেশের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ