বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাঁচামরার ম্যাচে পিএনজিকে ১৮১ রানের চ্যালেঞ্জ বাংলাদেশের

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

সুপার টুয়েলভ নিশ্চিতের ম্যাচে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের দুর্দান্ত হাফসেঞ্চুরিতে ভর করে পাপুয়া নিউগিনি ১৮২ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। রিয়াদ ছাড়াও ম্যাচে হাফসেঞ্চুরি পেতে পারতেন সাকিব আল হাসান। অর্ধশত থেকে চার রান দূরে থাকতে আমিনির দুর্দান্ত ক্যাচে বিদায় নেন সাকিব।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) মাস্কাটের আল আমেরাত স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৪ টায় শুরু হয়।

ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারের পিএনজি বোলার মোরেয়ার দ্বিতীয় বলেই ছক্কা মারার নেশায় ডিপ স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন নাঈম শেখ। বাতাসে ভেসে আসা বলটি তালুবন্দী করতে মোটেও কষ্ট হয়নি পিএনজি ফিল্ডার সেসে বাউর। অবশ্য তার আগের বলেই বিদায় নিতে পারতেন অভিষেক ম্যাচে হাফসেঞ্চুরি করা নাঈম।

নাঈম শেখের বিদায়ের পর দ্বিতীয় উইকেটে ৫০ রান সংগ্রহ করেন সাকিব ও লিটন। ৮ম ওভারের প্রথম বলে ভালার বলে বাউর হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন ২৩ বলে ২৯ রান করা লিটন। এরপর মুশফিক ৫ রান করে আতাইর বলে হিরির হাতে ডিপ স্কয়ারে ক্যাচ দিয়ে ফেরেন। তখন দলীয় রান ৭২। এরপর সাকিব মাহমুদউল্লাহকে নিয়ে ৩১ রানের জুটি গড়েন। দলীয় ১০১ রানে ৩৭ বলে ৩ ছয়ের সাহায্যে ৪৬ রান করা সাকিবকে আমিনির ক্যাচ বানিয়ে ফেরান ভালা।

সাকিবের বিদায়ের পর অধিনায়ক মাহমুদউল্লাহ বেশ আগ্রাসী ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন। শেষ পর্যন্ত ২৭ বলে ৩ চার ও ৩ ছয়ে ৫০ রান করে দলীয় ১৪৪ রানে বিদায় নেন। ৬ষ্ঠ উইকেটে সোহান রানের খাতা খোলার আগেই রাভুর বলে বাউর হাতে ক্যাচ দিয়ে ফেরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ