বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:১৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ছিলমপুরের হেলাল উদ্দিনের গলাকাটা লাশ উদ্ধার

মুরাদনগর প্রতিনিধিঃ
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

মুরাদনগর প্রতিনিধিঃ

কুমিল্লার জেলার মুরাদনগরে নিখোঁজ হওয়ার ৬দিন পর একটি ডোবা থেকে হেলাল উদ্দিন(২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার নবীপুর টু শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়।নিহত হেলাল উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। সে পেশায় একজন সিএসজি অটোরিক্সা চালক।

সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের ছিলমপুর এলাকার নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের শ্রমিকরা ভাটায় কাজ করতে গিয়ে পাশের ডোবায় একটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুুলিশ ডোবা থেকে লাশ উদ্ধার করে।

নিতের চাচা সবুজ মিয়া বলেন, গত ১২ই অক্টোবর মঙ্গলবার বিকেলে ভাতিজা হেলাল নবীপুর দক্ষিনপাড়া তার বোনের বাড়ী থেকে দাওয়াত খেয়ে বাড়ীর উদ্দ্যেশে বের হয়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও বাড়ীতে না এলে আমরা তাকে বিভিন্নস্থানে খোজাখুজি করেও কোন সন্ধান পাইনি। আজকে দুপুরে আমার ভাতিজার গলাকাটা লাশ ডোবা থেকে উদ্ধার করলো পুলিশ। আমরা হেলালের খুনিদের বিচার চাই।

মুরাদনগর থাানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। লাশের গলা এবং পেটে ধারালো ছুরির আঘাত রয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ