বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:১৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

শেখ রাসেলের জন্মদিনে ঐক্যবদ্ধের আহ্বান গাজীপুরের মেয়র জাহাঙ্গীরের

গাজীপুর থেকে মোহাম্মদ মনজুরুল হক গাজী
প্রকাশকালঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

শেখ রাসেলের জন্মদিনে ঐক্যবদ্ধের আহ্বান গাজীপুরের মেয়র জাহাঙ্গীরের

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, আওয়ামী লীগ আমার প্রাণের সংগঠন। আসুন আমরা বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হই। যারা ভুল করে অন্যায় করেছেন তারা মতভেদ ভুলে ঐক্যদ্ধ হোন। ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে আমাদের প্রশ্নবিদ্ধ করবেন না। ভাই, ভাইয়ে বিভেদ সৃষ্টি করবেন না। সকলে সহযোগীতা করলে সম্মিলিতভাবে গাজীপুরকে পরিকল্পিত আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে পারবো। এ শহরে কোনো দাঙ্গা, হানাহানি থাকবে না। গাজীপুর হবে একটি আদর্শ নগরী।
সোমবার (১৮ অক্টোবর) বিকেলে গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, শেখ রাসেল বেঁচে থাকলে প্রধানমন্ত্রীকে সার্বিকভাবে সহযোগীতা করতেন। দেশ পরিচালনার স্বার্থে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেন। দেশের ভেতরে যারা অন্যায়-অত্যাচার করে, দেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রীর সঙ্গে তিনি তাদের প্রতিহত করতে পারতেন। জাহাঙ্গীর আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের অস্তিত্ব। আমাদের স্বাধীনতার প্রাণপুরুষ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ঠিকানা। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সকলে মিলে সুখী সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি। শেখ রাসেল স্মৃতি সংসদ গাজীপুর মহানগর শাখা বিশাল পরিসরে এই অনুষ্ঠানটির আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন স্মৃতি সংসদের সভাপতি হেলাল উদ্দিন। অনুষ্ঠানে ৫৭ ওয়ার্ডের সব ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী ব্যানার, ফেস্টুন হাতে স্লোগান দিতে দিতে সভাস্থলে যোগ দেন। মহানগর আওয়ামীলীগ নেতা এস.এম মোকসেদ আলম, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে মেয়র দুপুরে গাজীপুর প্রেসক্লাব আয়োজিত শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করে কেক কাটেন এবং সাংবাদিকদের আবাসনের ব্যবস্থাকরণ, অসচ্ছল সাংবাদিকদের হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা ও তাদের সন্তানদের লেখাপড়ার খরচ দেওয়ার বিষয়ে অভিমত ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ