শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মানবাধিকার বিষয়ক কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখায় সার্ক কালচারাল ফোরামের সম্মাননা পেলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

মানবাধিকার বিষয়ক কর্মকান্ডে বিশেষ ভূমিকা রাখায় সার্ক কালচারাল ফোরামের সম্মাননা পেলেন জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।

 

স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে সার্ক কালচারাল ফোরাম কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সামাজিক, মানবাধিকার সহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ও বিশেষ অবদান রাখা ব্যক্তিদের অ্যাওয়ার্ড ও সম্মাননা প্রদান করা হয়।
আজ ১৫ অক্টোবর এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিচারপতি মীর হাসমত আলী ( প্রাক্তন বিচারপতি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট) , এছাড়াও প্রধান আলোচক হিসেবে প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন আহমেদ ( প্রাক্তন উপাচার্য, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়) , বিশেষ অতিথি নায়ার ইসলাম
(ন্যাশনাল রিপ্রেজেন্টেটিভ , ২০২১-২০২২
ইনার হুইল বাংলাদেশ), মোঃ মঞ্জুর হোসেন ঈসা ( চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি), বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান সহ প্রমুখ বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এ টি এম মমতাজুল করিম এবং অনুষ্ঠান আয়োজক কমিটির পক্ষ থেকে আর কে রিপন উপস্থিত ছিলেন।

সার্ক কালচারাল ফোরাম কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে মানবাধিকার বিষয়ক কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ও বিশেষ অবদান রাখায় সম্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা। বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি মানুষের অধিকার আদায় সহ মানবাধিকার সংরক্ষনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ