মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টি-২০ বিশ্বকাপের জন্য আরো টিকিট ছাড়লো আইসিসি

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য আরো টিকিট ছেড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। অভূতপূর্ব সাড়া পাওয়ায় বিক্রির জন্য পুনরায় বিশ্বকাপের টিকিট ছাড়ে আইসিসি।

দীর্ঘদিন করোনার কারণে মাঠে বসে খেলা দেখা থেকে বঞ্চিত ছিল ক্রিকেটপ্রেমিরা।  শঙ্কা ছিল টি-২০ বিশ্বকাপ নিয়েও।  তবে আসন্ন টি-২০ বিশ্বকাপের খেলা মাঠে বসেই দেখতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।

প্রথম ধাপে টিকিট ছাড়ার পর মুহূর্তে তা শেষ হয়ে যায়। বিশেষভাবে ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিট দেড় ঘন্টায় শেষ হয়। টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমিদের অভূতপূর্ব সাড়া পাওয়ায় আবারো আরো কিছু টিকিট ছেড়েছে আইসিসি।

টুর্নামেন্টের আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই), ওমান এবং আরব আমিরাত সরকারের সঙ্গে দীর্ঘ আলোচনার পর এই সিদ্ধান্ত নেয়। আইসিসির হেড অফ ইভেন্ট ক্রিস টেটলি জানান ‘আমরা জানি আসন্ন ইভেন্টে অংশ গ্রহনকারী ১৬টি দেশের অনেক ভক্ত-সমর্থক ওমান এবং আমিরশাহিতে থাকেন। সেটি মাথায় রেখে আমরা আনন্দিত যে তাদের খেলা দেখার সুযোগ করে দিতে আরো বেশ কিছু টিকিট ছাড়তে পেরেছি’।

তিনি আরো বলেন, আমরা আয়োজক দুই দেশের সঙ্গে মিলেই এই সিদ্ধান্ত নিয়েছি। সবাই চেয়েছিলো মাঠে যত বেশি সম্ভব মানুষকে প্রবেশাধিকার দেয়া যায়। এতে সকল দেশ তাদের সমর্থকদের সমর্থন পাবে। টিকিটের মূল্যও কম নির্ধারণ করা হয়েছে। মাত্র ১০ ওএমআর (ওমান রিয়াল), ৩০ এইডি ( আমিরাতি দিরহাম) নির্ধারণ করা হয়েছে। আমরা দর্শকে পূর্ণ স্টেডিয়াম আশা করছি’।

করোনা আবহে সমর্থকদের স্বাস্থ্যের বিষয়ে কঠোর নিয়ম দিয়েছে আইসিসি। সব  ভেন্যুতেই দর্শকদের কোভিড প্রোটোকল মানতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ