মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

পীরগাছার পারুল ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ খাঁনরে মোটর সাইকেল শোডাউন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
পীরগাছার পারুল ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ খাঁনরে মোটর সাইকেল শোডাউন

পীরগাছার পারুল ইউনিয়নে আ’লীগের বিদ্রোহী
প্রার্থী আবুল কালাম আজাদ খাঁনরে মোটর সাইকেল শোডাউন


মোঃ গোলাম আযম সরকার পীরগাছা (রংপুর) :
রংপুরের পীরগাছায় আসন্ন ইউপি নির্বাচনে ২নং পারুল থেকে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবেন পর পর তিন বারের সফল ও স্বর্ণপদক প্রাপ্ত বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ খাঁন। তিনি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন।
দীর্ঘদিন এলাকার উন্নয়নে কাজ করে জনপ্রিয়তা অর্জন ও বিভিন্ন সমাজসেবা মূলক কাজে অনন্য অবদান রেখে পুরস্কার প্রাপ্ত হয়েও দলের মনোনয়ন পানিন। ফলে এলাকাবাসী ও সাধারন ভোটারদের ব্যপক সর্মথন থাকায় এবারে নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে ঘোষনা দেন। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার উপজেলার দেউতি মেকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রায় ৬ শতাধিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করেছেন। মোটর সাইকেল বহরটি পারুল ইউনিয়নের দেউতি, পারুল, ছিদাম, মহিষমুড়ী, নাগদাহ, সেচাকান্দি, বিরাহীম, সৈয়দপুর, গুঞ্জরখা, আরাজি চালুনিয়া, কিসামত পারুল, আনন্দি ধনিরাম, অভিরাম, সুন্দরপাড়া, মনুরছড়া সহ বিভিন্ন এলাকা ঘুরে দেউতি স্কুল এন্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এসময় স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ কর্মীসহ তার সমর্থিত লোকজন অংশ নেন।
চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ খাঁন বলেন, আমি দীর্ঘদিন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিন বারের সফল চেয়ারম্যান। আমি যে উন্নয়ন করেছি তা মানুষের হৃদয়ে গেঁথে গেছে। পারুল ইউনিয়নের মানুষ আমাকে চায়। নৌকা পাইনি, তাতে আমার দু:খ নেই। সাধারন মানুষ ও ভোটারদের সমর্থন নিয়েই আমি এগিয়ে যাব। ভোটাররা আমাকে চায় বলে আজ এতো মানুষের সমাগম। আমি আনারস মার্কা নিয়ে নির্বাচন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ