মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চাটমোহরে বাবাকে লাথি মারার পর কারাগারে ছেলে

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

চাটমোহরে বাবাকে লাথি মারার পর কারাগারে ছেলে।

বাকী বিল্লাহ: (সাঁথিয়া-বেড়া) পাবনা প্রতিনিধিঃ

“পাবনার চাটমোহরে ছেলের লাথিতে আহত হয়েছেন বাবা। আতাউর রহমান (৫৭) নামের ওই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে মজনুর রহমানকে (৪৫) গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠয়েছে পুলিশ”।

 

“মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল দশটার দিকে চাটমোহর উপজেলার মহেলা বাজার এলাকায় হৃদয়বিদারক এ ঘটনা ঘটে”।

 

“বুধবার (১৩ অক্টোবর) দুপুরে ছেলের বিরুদ্ধে মামলা করেন আতাউর রহমান। পরে আসামিকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন”।

 

“অভিযুক্ত মজনুর রহমান পেশায় একজন শিক্ষক। বাবাকে লাথি মারাসহ লাঞ্ছিত করার ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে”।

 

“প্রত্যক্ষদর্শী ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার মহেলা বাজার পোস্ট অফিসে সাব-পোস্ট মাস্টার পদে চাকরি করেন আতাউর রহমান। তার ছেলে মজনুর রহমান চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর পদে কর্মরত। তাদের মধ্যে জমি নিয়ে পারিবারিক বিরোধ ছিল”।

 

“মঙ্গলবার সকালে মজনুর রহমান তার বাবার কর্মস্থলে যান। সেখানে তিনি বাবাকে অকথ্য ভাষায় গালি গালাজ শুরু করেন। এক পর্যায়ে কিল-ঘুষি মারেন। মজনুর রহমান পোস্ট অফিসের কাজে ব্যবহৃত মোবাইল ফোনটি বাবার কাছ থেকে জোর করে ছিনিয়ে নেন। পরে মোবাইল ফোনটি নিয়ে মোটরসাইকেলে উঠতে চাইলে তাকে বাধা দেন বাবা”।

 

“মোবাইলটি ফেরত চেয়ে বাবা আতাউর রহমান কখনো ছেলের পা ধরে রাখেন, কখনো তার মোটরসাইকেল টেনে ধরেন। ওই সময় ক্ষুব্ধ মজনুর রহমান তার বাবাকে লাথি মারেন। পরে আশ-পাশের লোকজন এসে মজনুরকে নিবৃত করে তাড়িয়ে দেয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে”।

 

“মঙ্গলবার দুপুরে বিষয়টি চাটমোহর থানায় মৌখিকভাবে অভিযোগ করেন ভুক্তভোগী বাবা। পরে পুলিশ মজনুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে বাবার করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়”।

 

“ঘটনার পর স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে অভিযুক্ত মজনুর রহমান বলেন, অভিযোগ সত্য নয়। তার ভাগনে পরিকল্পনা করে ভিডিওটি করেছেন”।

 

“এ বিষয়ে ভুক্তভোগী বাবা আতাউর রহমান বলেন, ছেলের কাছ থেকে এমন আচরণ তিনি আশা করেননি। এতে তিনি মানসিকভাবে কষ্ট পেয়েছেন। সে কারণে আইনের আশ্রয় নিয়েছেন। এ ঘটনায় বিচার দাবি করেন ওই বাবা”।

 

“চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক ও লজ্জাজনক। একজন শিক্ষকের কাছ থেকে বাবার প্রতি এমন আচরণ কাম্য নয়। তিনি বিষয়টি উপজেলা প্রশাসনকে জানিয়েছেন”।

 

“চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মামলার পর ছেলে মজনুর রহমানকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে”।

 

“চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈকত ইসলাম বলেন, শুনলাম বাবা ছেলের বিরুদ্ধে মামলা করেছেন। তিনি মামলার কপি চেয়েছেন। কপি হাতে পাওয়ার পর এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে”।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ