মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বিনা পারিশ্রমিকে বিশ্বকাপে ভারতের মেন্টর হিসেবে কাজ করবেন ধোনি

/ ৩০ /২০২১
প্রকাশকালঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের পরামর্শক বা মেন্টর হিসেবে কাজ করবেন দেশটির বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে এ কাজের জন্য তিনি কোনো টাকা নেবেন না। সম্পূর্ণ ফ্রিতে ভারতীয় দলকে সার্ভিস দেবেন বলে জানিয়েছেন

 


মঙ্গলবার (১২ অক্টোবর) বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। একই তথ্য বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন বোর্ডের মহাসচিব জয় শাহ।

 

২০০৭ সালে ওয়ানডে বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায়ের পর ব্যাপক সমালোচনার মুখে পড়ে ভারতীয় ক্রিকেট দল। এর পরই তরুণ মহেন্দ্র সিং ধোনির ওপর নেতৃত্বের ভার দেওয়া হয়। সে বছরই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরে দুর্দান্ত নেতৃত্ব প্রদর্শন করে ভারতকে শিরোপা এনে দেন তিনি।

পরবর্তীতে ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ ও ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিও তার নেতৃত্বেই জিতে ভারতীয় দল। এরপর থেকে আর কোনো বৈশ্বিক শিরোপা জিতেনি তারা। ভারতের জার্সিতে সর্বশেষ ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে মাঠে নেমেছিলেন ধোনি। গত বছরের মাঝামাঝিতে হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে অবসরের ঘোষণা দেন। তবে আইপিএল নিয়মিত খেলে যাচ্ছেন এই সফল অধিনায়ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories