মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

তিতাসে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার

/ ৪৭ /২০২১
প্রকাশকালঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

তিতাসে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার।

 মোঃ জুয়েল রানা/তিতাসঃ

শারদীয় দুর্গোৎসব-২০২১ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তার বিষয়ে তিতাস থানার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতি. পুলিশ সুপার (ডিএসবি) আফজাল।

মঙ্গলবার রাতে তিতাস উপজেলার ৫নং কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের হারাধন রায়ের বাড়ীর পূজামণ্ডপ থেকে এ পরিদর্শন শুরু করেন। পরে একই উপজেলার খানেবাড়ী এবং পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত দূর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, তিতাস থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম, এসআই বিল্লাল, ইমরুল ও তিতাস থানায় দায়িত্ব ডিএসবি রহিমসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories