মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

জামালপুর ও ময়মনসিংহে লায়ন্স জেলা ৩১৫এ৩-এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

বিল্লাল হোসেন মনির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি / ৬৮ /২০২১
প্রকাশকালঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

জামালপুর ও ময়মনসিংহে লায়ন্স জেলা ৩১৫এ৩-এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা ও ময়মনসিংহে বন্যাকবলিত অসহায় এক হাজার ৫০টি পরিবারের প্রায় সাড়ে চার হাজার সদস্যদের মাঝে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের জেলা ৩১৫এ৩-এর উদ্যোগে জরুরি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল পৃথিবীর মধ্যে অন্যতম সেবাদানকারী সংগঠন হিসেবে বিশ্বজুড়ে সমাদৃত। ১২ অক্টোবর, মঙ্গলবার সকালে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ইশতিয়াক হোসেন দিদার কলেজ প্রাঙ্গনে ও বিকালে ময়মনসিংহ শহরের টাউনহল চত্বরে বন্যাকবলিত অসহায় এক হাজার ৫০ পরিবারের প্রায় সাড়ে চার হাজার সদস্যদের মাঝে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ইমারজেন্সি গ্রান্ট জেলা ৩১৫এ৩ এর পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-১ আসনের সম্মানিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সাবেক মন্ত্রী ও চেয়ারম্যান, জাতীয় সংসদের পরিকল্পনা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫এ৩ এর সম্মানিত জেলা গভর্নর লায়ন এস কে কামরুল।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফার্স্ট ভাইস জেলা গভর্নর লায়ন এম এম এ বাশার পিএমজেএফ, সেকেন্ড ভাইস জেলা গভর্নর লায়ন ফারহানা বখশ, দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান হোসাইন এবং লায়ন ফারিন হোসেন, সভাপতি লায়ন ইশতিয়াক হোসেন দিদার মহিলা কলেজ গভর্নিং বডি।

এছাড়াও উপস্থিত ছিলেন লায়ন শেখ মাহফুজুর রহমান, জিএলটি কো অর্ডিনেটর, লায়ন সৈয়দ নাসিম আহমেদ, রিজিয়ন ডিরেক্টর হেডকোয়ার্টার, লায়ন বিল্লাল হোসেন, প্রেসিডেন্ট, লায়ন্স ক্লাব অব ঢাকা গ্রীন সিটি, লায়ন্স ক্লাব অব দেওয়ানগঞ্জ মর্ডান সিটি এর প্রেসিডেন্ট, সেক্রেটারিসহ ১৫ জন সদস্য, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান যুবনেতা দেওয়ান মোঃ ইমরান, বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, ভুটান আর্মির অবসরপ্রাপ্ত কর্নেল তুঙ্গা তাজিন সহ দেওয়ানগঞ্জ উপজেলার অন্যান্য বরেণ্য ব্যক্তিবর্গ, লায়ন সদস্যবৃন্দ, লিও সদস্য ও বিশিষ্ট অথিতিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories