সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টানা সাত বার খুরুইল মাদ্রাসার সভাপতি আলমগীর কবির

মোঃ রিফাত, মুরাদনগর ( কুমিল্লা ) প্রতিনিধিঃ
প্রকাশকালঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
খুরুইল মাদরাসার সভাপতি আলমগীর কবির ... বাংলাদেশ প্রতিবেদন।

খুরুইল মাদরাসার সভাপতি আলমগীর কবির … বাংলাদেশ প্রতিবেদন।


কুমিল্লার মুরাদনগর উপজেলার খুরুইল আলিম মাদরাসার সভাপতি মনোনিত হয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলমগীর কবির। গত ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড ঢাকা’র চেয়ারম্যান কর্তৃক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তিনি এই নিয়ে টানা সাতবার ওই মাদরাসার সভাপতি হওয়ার গৌরব অর্জণ করেছেন।

মোহাম্মদ আলমগীর কবির উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি চাকুরিজীবী নাবালক মিয়ার ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে ওই মাদরাসার বেশ কয়েকজন শিক্ষক-কর্মচারী বলেন, অজপাড়া গাঁয়ের এ শিক্ষা প্রতিষ্ঠানটিকে সৃজনশীল ও যুগোপযোগি করার ক্ষেত্রে আলমগীর কবিরের ভূমিকা অপরিসীম। তাছাড়া তিনি স্বচ্ছতার সাথে প্রতিষ্ঠানের বিভিন্ন বিষয় তদারকি করেন। যা একটি প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত সুখকর ও টেকসই প্রদক্ষেপ বয়ে আনে।

এ বিষয়ে খুরুইল আলিম মাদরাসার সভাপতি মোহাম্মদ আলমগীর কবির বলেন, মাদরাসার শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী আমাকে বার বার সভাপতি নির্বাচিত করে আসছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। অতীতের মতো আগামীতেও নিষ্ঠার সাথে মাদরাসার সার্বিক উন্নয়নে কাজ করে যাব। বিশেষ করে আমি আরো কৃতজ্ঞতা জানাচ্ছি, আমাদের এমপি ইউছুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের কাছে। যিনি আমার উপর আস্থা রেখে আমাকে আবারো মনোনীত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ