মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৬ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

বেড়ায় যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

/ ৬৪ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

বেড়ায় যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার।

বাকী বিল্লাহ: (সাঁথিয়া-বেড়া) পাবনা প্রতিনিধিঃ

পাবনার বেড়ায় বন্ধুদের সঙ্গে সোমবার যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয় সোহেল (১৮) নামের এক যুবক। নিখোঁজের একদিন পর মঙ্গলবার (১২অক্টোবর) নিখোঁজের মরদেহ উদ্ধার করা হয়”।

 

“মৃত সোহেল উপজেলার মাছখালি গ্রামের রুহুল মোল্লার ছেলে”।

 

“স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সকাল এগারোটা নাগাদ সোহেল বেড়া উপজেলার কৈতলা ইউনিয়নের মাছখালি এলাকায় যমুনা নদীতে বন্ধুদের সঙ্গে ডুব দিয়ে মাছ ধরতে যায়”।

 

“একপর্যায়ে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে আর উঠে আসেনি। ঘটনাটি থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজনকে অবহিত করা হয়। তারপর তারা ঘটনাস্থলে এসে খুজতে তল্লাশি চালায়। তারপর রাজশাহী থেকে একদল ডুবুরি এসে তারাও তল্লাশি চালাতে অংশ নেন। কোন খোঁজ পাননি সেদিন”।

 

“পরদিন মঙ্গলবার ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নতুন ভারেঙ্গা ইউনিয়নের নেওলাইপাড়া নামক স্থানে যমুনা নদীতে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। সেখান থেকেই নিখোঁজের মরদেহ উদ্ধার করা হয়”।

 

“বেড়া ফায়ার স্টেশনের ফায়ারম্যান বাবর আলী বলেন, বিষয়টি জানার পর আমাদের টিম নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছাই। সেখানে আমাদের লোকজন দিনভর তল্লাশি চালায়। রাজশাহী থেকে একদল ডুবুরি এসে তারাও আমাদের সাথে অংশ নেন”।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories