মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পীরগাছায় নৌকা প্রতীকের প্রচারনা শুরু, ঘাঘট নদী ভাঙ্গন রোধের দাবী এলাকাবাসীর

/ ১২৮ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
পীরগাছায় নৌকা প্রতীকির প্রচারনা শুরু, ঘাঘট নদী ভাঙ্গন রোধের দাবী এলাকাবাসীর

পীরগাছায় নৌকা প্রতীকির প্রচারনা শুরু, ঘাঘট নদী ভাঙ্গন রোধের দাবী এলাকাবাসীর

পীরগাছায় নৌকা প্রতীকির প্রচারনা শুরু,
ঘাঘট নদী ভাঙ্গন রোধের দাবী এলাকাবাসীর

গোলাম আযম সরকার (পীরগাছা) রংপুরঃ
রংপুরের পীরগাছা উপজেলার সদর ইউনিয়নে নৌকা মার্কার প্রচারনা শুরু করেছেন দলীয়ভাবে মনোনয়ন প্রাপ্ত মোঃ জাহাঙ্গির আলম জালাল।
শুক্রবার নগরজিৎপুর এলাকায় নির্বাচনি প্রচারনা চালাইতে গেলে স্থানীয় জনগন নৌকা মার্কার প্রার্থী মোঃ জাহাঙ্গির আলম জালাল কে নদী ভাঙ্গন রোধ করার দাবী করে প্রায় ঘন্টা কথা বলেন, এই সময় নির্বাচনে জয়ী হলে নর্দীভাঙ্গন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি এলাকাবাসীকে জানান।
এব্যাপারে জাহাঙ্গির আলম জালাল বলেন, ৪নং নগরজিৎপুর এলাকার একটি স্থানের নাম হরিপুর টারী , এলাকাটিতে ঘাঘট নর্দীর ভাঙ্গন শুরু হয়েছে, আমি সেখানে শুক্রবার বিকালে গেলে স্থানীয় জনগণ নদী ভাঙ্গন রোধে কার্যকরী পদক্ষেপ নেওয়ার দাবী করে প্রায় দুই ঘন্টা কথা বলেন । এসময় আমি সেখান থেকে বিকাল ৫.০০ টার সময় জসগণকে বুঝিয়ে অন্যত্র চলে যাই।

পীরগাছায় নৌকা প্রতীকির প্রচারনা শুরু,
ঘাঘট নদী ভাঙ্গন রোধের দাবী এলাকাবাসীর

তিনি বলে, অতি শীগ্রই নদীভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ না নেওয়া হলে ওই এলাকার আশে-পাশের অনেক বসত ভিটা এবং জমি নর্দী গর্ভে চলে যাবে। তিনি এসময় বলেন, অনেকেই এখানে এসে ওয়াদা দিয়ে গেলেও কার্যকর কোন পদক্ষেপ নেয় নাই। এই কারনে এলাকাবাসী নির্বাচনের আগেই কাজটি করে চান।
জাহাঙ্গির আলম জালাল বলেন, আমি বিষয়টি নিয়ে বাণিজ্য মন্ত্রি মহোদয়ের সাথে পরামর্শ করে কিভাবে নর্দীগর্বে যাওয়া রোধ করা যায় সেই ব্যবস্থা করবো।
এসময় উপস্থিত ছিলেন পীরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সহ সাধারন সম্পাদক সাব্বির আহমেদ (কমল), শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান লানচু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু হানিফ, সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ( মাষ্টার), ৯ নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।
তিনি বলেন, ঘাঘট নদী আর মাত্র ১০০-১৫০ ফিট ভাঙ্গলেই নর্দী গর্ভে চলে যাবে দেড় থেকে দুই শত পরিবারের ববসত ভিটা ও আবাদী জমি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories