মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

দৌলতখানে বসতঘরে আগুন দেওয়ার অভিযোগ

/ ৭১ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১

এম এ আশরাফ, দৌলতখান প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে চৌধুরি মঞ্জিল নামে একটি বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার চরখলিফা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চৌধুরি মঞ্জিল বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ভুৃক্তভোগী পরিবারের সদস্য আরাফাত ও তামিম জানান, তারা গত বুধবার বাড়িতে দুই মেয়ে বন্ধুকে নিয়ে ঘরের আঙ্গিনায় কথা-বার্তা বলছিলেন, এসময় স্থানীয় বখাটে , মিরাজ, সজিব,আমির হোসেন,রাকিব, অলিউল্লাহ সহ ১০/১৫জন মিলে তাদের সাথে অসাধাচারণ ও গাল-মন্দ করেন । এক পর্যায়ে তাদের থেকে মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণ না পেয়ে তাদের মোবাইল ফোন চিনিয়ে নেন বখাটেরা। এতে তারা বাঁধা দিলে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তাদেরকে বিভিন্ন রকম প্রাণ নাসের হুমকি দেন এবং বসতঘরে আগুন দেওয়া সহ হামলা চালান। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা গা-ডাকা দিয়েছেন। তাই বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ বিষয় দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories