মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এসএসপি স্মারক সম্মাননা পেলেন মঞ্জুর হোসেন ঈসা

/ ৩৯ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১

এসএসপি স্মারক সম্মাননা পেলেন মঞ্জুর হোসেন ঈসা।

সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি ৪র্থ বর্ষে পদার্পণ উৎসব অনুষ্ঠিত।

মানবাধিকার রক্ষায় বিশেষ অবদানের জন্য সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি স্মারক সম্মননা পেয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অফ বাংলাদেশের সেমিনার হলে সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্মারক সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাদিরা ইয়াসমিন জলি এমপি।

উল্লেখ্য, স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নে গড়া সোনার বাংলায় স্বাধীনতার স্বপক্ষে সারা দেশের গণমাধ্যমকর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং তাদের মৌলিক অধিকার আদায় ও জীবন যাত্রার মান উন্নয়নে পেশাজীবি সংগঠন হিসেবে ২০১৮ সালে ১৯ সেপ্টেম্বর সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপি’র আত্মপ্রকাশ ঘটে। “দেশ, জাতি ও গণমাধ্যমের কল্যাণে” কাজ করার প্রত্যয়ে এই সংগঠনের সুচনা করেছিলেন মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে বেড়ে উঠা কয়েকজন সাংবাদিক। হাটি-হাটি পাঁ-পাঁ করে সেই বীজ বোনা প্রতিষ্ঠানটি তিন বছর পূর্ণ করে ৪র্থ বর্ষে পপদার্পণ করেছে।

আলচনা সভা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)’র ৪র্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ছিলেন মোঃ আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও মফস্বল সম্পাদক, দৈনিক ইক্তেফাক।

সংগঠনের সফলতা, ব্যার্থতা এবং আগামীদিনের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন মোঃ জালাল উদ্দীন জুয়েল, সাধারন সম্পাদক সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।

স্বাগত বক্তব্য রাখেন গোলাম ফারুক মজনু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।

বক্তব্য রাখেন সংগঠের কার্যকরী সভাপতি কলিম এম জাহিদী, সহ সভাপতি মামুনুর রশিদ নোমানি, সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন, ফারুক হোসেন, আর কে রিপন, যুগ্ম সম্পাদক আব্দুল খালেক নান্নু, আ্যড মেহেরাব কামাল, সাংবাদিক মোহম্মদ মাহফুজ জাহিদ প্রমুখ

সভাপতিত্ব করবেন এস এম সামছুল আলম নিক্সন, সভাপতি সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবদুল্লাহ আল নোমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (এসএসপি)। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংস্কৃতিক সম্পাদক জামাল সিকদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories