মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এই পুজোয় আপনার রান্নাঘর সাজিয়ে তুলুন হ্যাফেলে-এর ফিটিংসে

/ ১৮ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১

এই পুজোয় আপনার রান্নাঘর সাজিয়ে তুলুন হ্যাফেলে-এর ফিটিংসে

কলকাতা সংবাদদাতা: ঢাকে কাঠি পড়ে গিয়েছে। করোনা ভাইরাস অতিমারি পরিস্থিতিতে আকাশে বাতাসে পুজোর গন্ধ ভরে উঠেছে। ভাইরাসের বিধিনিষেধ মেনেই উৎসবের কেনাকাটা শুরু হয়েছে। এবার পুজোয় পোষাক-আষাকের পাশাপাশি সাজিয়ে তুলুন আপনার রান্নাঘর। মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই একের পর এক কিচেনের নতুন সংযোজন নিয়ে এসেছে হ্যাফেলে।এর আগেও অনেক রকম কিচেন প্রোডাক্টের নব সংযোজন করেছে। ভাল রান্না করতে যেমন লাগে সঠিক উপকরণ বা সঠিক মশলা, সেরকমই রান্নার গুণগত মান ভালো করতে হলে চাই আধুনিক কিচেন ফিটিংস।

আপনার পরিবারকে আরো উপাদেয় এবং বিভিন্ন রকমের কুইজিন রান্না করার জন্য উপহার স্বরূপ দিতে পারেন হ্যাফেলের অত্যাধুনিক কিচেন ফিটিংস। যার মধ্যে “বেস ক্যাবিনেট” উল্লেখযোগ্য, এটি শুধু মর্ডান কিচেন আউটলুকের একটা প্রধান উদাহরণ নয় এটি যথেষ্ট কার্যকরও বটে। আসলে কি এই বেস ক্যাবিনেট? ধরুন বাড়িতে পুজোর সময় অনেক অতিথি এসেছেন, এবং তিন চারদিন ধরে রান্না করলে তা অনেক সময় ফ্রিজে স্টোর করা সম্ভব হয় না তাই বড় স্পেস এর জন্য আমরা একটা জায়গায় গুচ্ছ করে রাখি যা দেখতে খুব শোভনীয় লাগেনা। তাই এই বেস কেবিনেট এর মাধ্যমে অনায়াসেই কিচেনের উপকরণগুলো এরমধ্যে মজুত করে রাখা যাবে এবং অনেকদিন সেটা তাজা থাকবে। বাড়িতে ছোটরা অনেক সময় ক্যাবিনেট খুলতে বা বন্ধ করতে ভুলে যায় তখন স্টক করে রাখা জিনিসগুলো ভালো থাকে না, কিন্তু এই বেস ক্যাবিনেটে “রোলার সাটার সিস্টেমের” জন্য তা বন্ধ করতে বা খুলতে খুব সুবিধা দেয়। বাংলাদেশ তথা বাইরের দেশে, সঠিকভাবে স্টক করার জন্য আমরা বিভিন্ন রকমের আলাদা আলাদা ক্যাবিনেটের ব্যবস্থা করি, কিন্তু এই কিচেন ফিটিংস এর মাধ্যমে শুধুমাত্র যতোটুকু স্পেস দরকার ততটুকুই ব্যবহার করা যায় এবং কিচেনের লুকটিকে খুব আকর্ষণীয় করে তোলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories