মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মীরসরাইয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা

/ ৫৫ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

মীরসরাইয়ে দুই সন্তানের জননীর আত্মহত্যা!

জুয়েল নাগ/মিরসরাইঃ

মীরসরাইয়ে ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বুধবার ৬ অক্টেবর দুপুরে উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৮নং দূর্গাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুর গ্রামের ফয়েজ আহমেদের বাড়ীতে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী গৃহবধূ ঐ বাড়ী ব্যবসায়ী সোহেল ইসলামের স্ত্রী শাহিদা আক্তার (৩০)। নিহতের ১০ ও ৪ বছর বয়সী ২টি ছেলে রয়েছে।

নিহতের স্বামী দূর্গাপুর বাজারের ব্যবসায়ী সোহেল জানান, বুধবার দুপুরে ঘটনার সময় প্রতিদিনের ন্যায় তিনি দোকানে অবস্থান করছিলেন। পরে বাড়ী এসে স্ত্রীর খোঁজ করে তাকে না পেয়ে ছেলেদের জিজ্ঞেস করেন তাদের মা কোথায়? তখন ছেলেরা জানান তাদেরকে বাহিরে খেলা করতে বলে ঘরের ভেতরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এসময় তিনি দরজা ধাক্কাধাক্কি করে এবং একাধিক বার ডেকে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে দেখেন স্ত্রী ঘরের তীরের সাথে ঝুলছে। পরে লাশ নামিয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কি কারণে এই আত্মহত্যার ঘটনা তিনিও জানেন না। পারিবারিক কলহ বা অন্য কোন সমস্যাও ছিলনা৷ তবে বেশ কিছুদিন মাথা ব্যাথা ছিল। যা খুব অসয্য মনে হতো। হয়তো এ কারণে আত্মহত্যা করতে পারে। তিনি আরো জানান, তারা সম্পর্কে আপন চাচাতো-জেঠাতো ভাই-বোন। এই ঘটনায় কারো বিরুদ্ধে তাদের কোন অভিযোগ নেই।

এবিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম বলেন, আত্মহত্যার ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories