মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

চকরিয়া পূর্ব বড়ভেওলা ইউনিয়নে সম্ভাব্য নারী চেয়ারম্যান প্রার্থী মুন্নার গণসংযোগ শুরু।। ব্যাপক সাড়া

/ ৬৭ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

আগামী ইউপি নির্বাচনে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা পূর্ব বড়ভেওলা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফারহানা আফরিন মুন্না ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। শুক্রবার (১ অক্টোবর) বাদ জুমা থেকে ইউনিয়নটির মহল্লার কুম, ব্রাহ্মণপাড়াসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় তিনি গণসংযোগ করেন। এসময় সাথে ছিলেন তার দুই এতিম শিশু সন্তান, বিপুলা সংখ্যক নারী ও পুরুষ ভোটার। তিনি ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন। সর্বস্তরের মানুষ সাড়া দিয়েছেন, সমর্থন ও দোয়া করছেন।

এলাকার বিভিন্ন শ্রেণি ও পেশার জনগণ মুন্নাকে বিপুল ভোটে নির্বাচিত করার প্রত্যয়ও ব্যক্ত করেছেন।
এই পূর্ব বড়ভেওলা ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায়, জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার স্বামী সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন নোবেলকে গত ১৭ আগষ্ট প্রতিপক্ষের লোকজন প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করেন । তাঁর স্বামী নাছির উদ্দিন নোবেল ইউনিয়নবাসীকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন। অতি স্বল্প সময়ে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছিলেন তিনি।
তার দেখা স্বপ্ন বাস্তবায়নের জন্য সাধারণ জনগণের মনোনীত হয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন ফারহানা আফরিন মুন্না।
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফারহানা আফরিন মুন্না বলেন, পূর্ব বড়ভেওলা ইউনিয়নের সাধারণ নারী ও পুরুষ ভোটাররা আমার উপর আস্থা রেখেই আমাকে, দোয়া, সমর্থন, উৎসাহ আর ইউপি নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দিয়েছেন। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। দলমত নির্বিশেষে সবার কাছে আমি ভোট চাই। পূর্ব বড়ভেওলা ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা করতে চাই।
এলাকার কয়েকজন ভোটারের সঙ্গে কথা বলে জানা গেছে, একদল নারী কর্মীর পাশাপাশি পুরুষ কর্মীদের নিয়ে ফারহানা আফরিন মুন্না দিন-রাত প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নারী ও পুরুষ ভোটারদের সাথে নিয়ে এ-গ্রাম থেকে ও-গ্রামের ভোটারদের কাছে ছুঁটছেন। পাড়ায় পাড়ায় চলছে বয়োজ্যেষ্ঠ আর মরব্বীদের নিয়ে বৈঠক। হাটবাজারেও চলছে তার গণসংযোগ। নারী হিসেবে পিছিয়ে নেই এই সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফারহানা আফরিন মুন্না।
ওই ইউনিয়নে মোট ভোটাদের মধ্যে অর্ধেকেরও বেশি ভোটার নারী। নারী ভোটারদের পাশাপাশি পুরুষ ভোটাররাও তাঁকে সমর্থন দিচ্ছেন।
অনেকে মনে করছেন, তিনি নির্বাচনে জয়ী হয়ে চমক দেখাতে পারেন।
পূর্ব বড়ভেওলা ইউনিয়ন সিকদারপাড়া এলাকার নারী ভোটার আয়েশা বেগম বলেন, নারীদের অনেক সমস্যা আছে, যেগুলো মুখ ফুটে সবার কাছে বলতে পারেন না। অনেক কারণেই নারীরা সমাজে তাঁদের অধিকার আদায় করতে পারেন না। তিনি (মুন্না) চেয়ারম্যান নির্বাচিত হলে তাঁরা তাঁদের সমস্যার কথা বলতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories