মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

শ্রীপুরে সরকারি কলেজে দেশীয় অস্ত্র হাতে সন্ত্রাসী মহড়া : দাবি নামধারী ছাত্রলীগ

মাহাবুর রহমান, গাজীপুর!! / ৮৮ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

শ্রীপুরে সরকারি কলেজে দেশীয় অস্ত্র হাতে সন্ত্রাসী মহড়া : দাবি নামধারী ছাত্রলীগ

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ ক্যাম্পাসে সন্ত্রাসী কর্মকাণ্ডের চিত্র ভাইরাল হয়েছে।

১৮ সেপ্টম্বর, শনিবার সকাল সাড়ে দশটার দিকে কলেজ ক্যাম্পাসে দেশীয় অস্ত্র হাতে একদল নামদারি ছাত্রলীগ সন্ত্রাসী মহড়া দেওয়ায় শিক্ষার্থী ও আশপাশের মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কলেজ ক্যাম্পাসে অস্ত্রের মহড়া। এমন ঘটনায় কলেজের অনেক সাধারণ ছাত্র – ছাত্রী ও অভিভাবক মহল ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় বলেন, শিক্ষা প্রতিষ্ঠান জ্ঞান অর্জনের জন্য। শিক্ষা সন্ত্রাস এক সাথে চলতে পারেনা।

শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক ইমরান মৃধা, সদস্য সচিব নাজমুল হোসাইন, যুগ্ন আহবায়ক খোরশেদ আলমসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

ইমরান মৃধা বলেন, শনিবার সকালে কলেজ শাখা ছাত্রদলের আমরা কয়েকজন নেতা-কর্মী কলেজে প্রবেশ করা মাত্রই ছাত্রলীগ নেতা সাইফ হাসানের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এসময় আমাদের ছাত্রদলের কমপক্ষে পাঁচজন আহত হয়। ছাত্রদলের কাউকে কলেজে ঢুকতে দেওয়া হবে না বলে হুমকিও দেয় ছাত্রলীগের নেতারা।

অভিযোক্ত ছাত্রলীগ নেতা সাইফ হাসান জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদলের নেতা-কর্মীরা আপত্তিকর শ্লোগান দেয়। এ সময় আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিলে বাঁধা দেই। তবে হামলার ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা।

এদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: জাকিরুল হাসান জিকো বলেন, এরা ছাত্রলীগের নামদারি নেতা। এ দায় ছাত্রলীগ নেবে না।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories