মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ঢাবির হল খুলছে ৫ অক্টোবর

/ ৩৬ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

করোনাভাইরাসের কারণে দেড় বছরের বেশি সময় বন্ধ থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব আবাসিক হল আগামী ৫ অক্টোবরই খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিন্ডিকেট৷। তবে যারা অন্তত এক ডোজ টিকা নিয়েছেন শুধু তারাই হলে উঠতে পারবেন ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিন্ডিকেট সভায় এসব সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সিন্ডিকেট সভায় সিদ্ধান্ত হয়, অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের মধ্যে যারা অন্তত এক ডোজ করোনার টিকা নিয়েছে তাদের আগামী ৫ অক্টোবর হলে উঠতে পারবে। পাশাপাশি অছাত্রদের হলে ওঠা ঠেকানো ও অন্তত এক ডোজ টিকা নেওয়ার বিষয়টি নিশ্চিতে নজরদারি জোরদার করার সিদ্ধান্ত হয়েছে।

এর আগে, প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটি ও শিক্ষা পরিষদ (একাডেমিক কাউন্সিলে) আগামী ৫ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব আবাসিক হল খুলে দেওয়ার অনুমোদন দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories