মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

অর্ন্তজাতিক সপর্দংশন সচেতনতায় চান্দুন কমিউনিটি ক্লিনিকে জুম মিটিং

মাহাবুর রহমান, গাজীপুর!! / ৭৬ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

অর্ন্তজাতিক সপর্দংশন সচেতনতায় চান্দুন কমিউনিটি ক্লিনিকে জুম মিটিং

১৯ সেপ্টেম্বর ২০২১ “আন্তর্জাতিক সর্পদংশন প্রতিরােধ ও সচেতনতা দিবস উদযাপন উপলক্ষ্যে চান্দুন কমিউনিটি ক্লিনিকে জুম মিটিং ও অনলাইন কমিউনিটি গ্রুপ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর, শনিবার ডক্টর গীতারানি দেব এর সঞ্চালনায় জুম মিটিংয়ে বক্তব্য রাখেন, ডাঃ এম এইচ জাহাঙ্গীর রশিদ। অনুষ্ঠিত জুম মিটিংয়ে চান্দুন কমিউনিটি ক্লিনিকের সিজি গ্রুপের কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বছর সর্পদংশন সচেতনতা দিবসে “বাংলাদেশে সর্পদংশন মােকাবেলা’ প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পর্যায়ে সচেতনতা সৃষ্টি ও জনগণকে অবহিত করণই মূল লক্ষ্য।

এর আগে দিবসটি উদযাপন উপলক্ষ্যে মিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট এর অতিরিক্ত সচিব ও ব্যবস্থাপনা পরিচালক জনাৰ তুলসী রঞ্জন সাহা চিঠির মাধ্যমে উপজেলার যে কোন একটি সিসি’র একজন সিএইচসিপি ও সংশ্লিষ্ট সিসিলি সিজি সদস্যদেরও প্রদত্ত অনলাইন লিংকে সংযুক্ত থেকে সিজি সভা আয়ােজনের প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষ ভাবে অনুরােধ জানানো হয়।


আপনার মতামত লিখুন :

2 responses to “অর্ন্তজাতিক সপর্দংশন সচেতনতায় চান্দুন কমিউনিটি ক্লিনিকে জুম মিটিং”

  1. Rasel says:

    আমাদের কাপাসিয়াতে সাপের বিষের কোনো চিকিৎসা হয় না,, চিকিৎসার জন্য যেতে সুদূর ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে.! উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার ব্যবস্থা করা খুব প্রয়োজন.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories