শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

শিবালয়ে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা,আ.লীগ নেতা গ্রেপ্তার

/ ২২ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

শিবালয়ে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা,আ.লীগ নেতা গ্রেপ্তার।

এস কে সুমন মাহমুদ,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি-

মানিকগঞ্জের শিবালয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার রাত ৮টার দিকে তাকে শিবালয় নতুন পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নকুল ওই নতুন পাড়ার মৃত মঙ্গল চন্দ্র শীলের ছেলে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ফিরোজ কবীর জানান, মনোরঞ্জন শীল নকুল কয়েকদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহন হন। প্রতিবেশী অসহায় এক কলেজ ছাত্রী প্রতিদিন তিনশত টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন।

প্রতিদিনের মত গত বৃহস্পতিবার দুপুরে হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোড় করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেয় এবং ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় কলেজ ছাত্রীর আত্মচিৎকারে বাড়িতে অন্য ঘরে থাকা তার স্ত্রী এগিয়ে আসলে তাকে ছেড়ে দেয়।

ভুক্তভোগীর মা বলেন, এ ঘটনার পর নকুল আমাদের পাঁচ হাজার টাকা দিয়ে কাউকে কিছু না বলতে নিষেধ করেন। কাউকে কিছু বললে কিংবা পুলিশকে জানালে সমস্যা হবে বলে নানা হুমকি-ধমকি দেয়। নকুল অনেক আগে থেকেই একজন কুচরিত্রের লোক। ইতিপুর্বে আমাকেও কু-প্রস্তাব দিয়েছিল। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই।

এ বিষয়ে মেয়েটি বাদী হয়ে শুক্রবার সকালে থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শিবালয় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস এ ব্যাপারে জানান, মনোরঞ্জন শীল নকুল দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories