শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

শুরু হয় মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১

/ ১৮ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

শুরু হয় মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১।

ইব্রাহিম সবুজ, কালকিনি (মাদারীপুর):

মাদারীপুর জেলা সাংবাদিকদের অংশগ্রহণে শুরু হয়েছে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম টার্ম মাঠে এই খেলার উদ্বোধন করেন
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

মাদারীপুর জেলার সাংবাদিকদের শীর্ষ সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে ও মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইফুদ্দিন গিয়াস, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল বাশার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম। এছাড়া রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, বিপুল সংগঠক ক্রীড়ামোদীসহ অনেকেই।

এতে সভাপতিত্ব করেন মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদল। জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলার ৫টি উপজেলার সাংবাদিক সংগঠন ও সাংবাদিকরা অংশগ্রহণ গ্রহণ করছে।এসময়ে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাব সভাপতি শাজাহান খান, সাংবাদিক কল্যান সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ, সাধারণ সম্পাদক এম আর মার্তুজা,মৈত্রী মিডিয়া সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসানসহ মৈত্রী মিডিয়া নেতৃবৃন্দ ও সাংবাদিকগন।

খেলার প্রথম দিনে মুখোমুখি হয় মাদারীপুর জেলা প্রেসক্লাব দল বনাম কালকিনি রিপোটার্স ইউনিট দল। এতে মাদারীপুর প্রেসক্লাব দলকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন কালকিনি রিপোর্টার্স ইউনিটি। আরো মৈত্রী মিডিয়া বানাম রাজৈর সাংবাদিক ফোরাম। এতে রাজৈর সাংবাদিক ফোরাম বিজয়ী হয়। করে কালকিনি রিপোটার্স ইউনিট দল। ৭টি দলে বিভক্ত হয়ে এই খেলা চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories