শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মানিকগঞ্জের সিংগাইরে জয়মন্টপে বিয়ের প্রলোভনে ধর্ষণ

/ ৩৬ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

মানিকগঞ্জের সিংগাইরে জয়মন্টপে বিয়ের প্রলোভনে ধর্ষণ।

এস কে সুমন মাহমুদ,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি-

মানিকগঞ্জের সিংগাইরে জয়মন্টপে বিয়ের প্রলোভনে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের ফলে ঐ নারী ৫ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়লে তার গর্ভপাত ঘটানোর অভিযোগ উঠেছে।

খোঁজ নিয়ে জানা গেছে,আনুমানিক ৩ বছর আগে ঐ নারীর সাথে স্বামীর বিাহ বিচ্ছেদ হয়। বিবাহ বিচ্ছেদের পর ঐ নারী ২ সন্তান নিয়ে জয়মন্টপ ইউনিয়নের নীলটেক গ্রামের আব্দুল লতিফের ছেলে নীলচান (৪০)এর বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। এক পর্যায়ে নীলচান ঐ নারীর সাথে বিয়ের প্রলোভনে অবৈধ সম্পর্ক গড়ে তুলে।

ঐ নারী ৫ মাসের গর্ভবতী হয়ে পড়লে ধূর্তবাজ নীলচান ফুঁসলিয়ে ঐ নারীর গর্ভপাত ঘটান। পরে ঐ নারীকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে তিনি বৃহস্পতিবার ( ৯ সেপ্টেম্বর) থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এসআই সুমন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে, তাতে কোন সন্দেহ নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories