শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২১ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মানিকগঞ্জের শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্সকে ডিসি ও এসপির নির্দেশে দালাল মুক্ত করলো ডিবি পুলিশ

/ ২৮ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

মানিকগঞ্জের শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্সকে ডিসি ও এসপির নির্দেশে দালাল মুক্ত করলো ডিবি পুলিশ।

এস কে সুমন মাহমুদ,মানিকগঞ্জ জেলা প্রতিনিধি-

মানিকগঞ্জের শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল ও ঔষধের রিপ্রেজেনটেটিবসদের দৌরাত্ম্য অতিষ্ট রোগী ও স্বজন। এমন তথ্যের ভিত্তিতে মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদের নির্দেশনায় শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করেন মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশ ।এ সময় মানিকগঞ্জ জেলা ডিবি ওসি মোঃ নজরুল ইসলাম অভিযান পরিচালনা করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৩ দালালকে আটক করে । আটককৃত দালালরা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের হয়ে কাজ করে বলে জানা যায়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য দালালরা দৌড়ে পালিয়ে যায় ।আটককৃত দালালদের মোবাইল কোর্টের মাধ্যমে শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম আবু দরদা ১ মাসের করে কারাদণ্ড প্রদান করে এবং জেল হাজতে প্রেরণ করেন ।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা ডিবি ওসি নজরুল ইসলাম বলেন, মাননীয় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশনাতে আমরা এ অভিযান পরিচালনা করি। জেলার কোনো হাসপাতালেই দালালদের দ্বারা রোগীদের কোনো ভোগান্তি সহ্য করা হবে না । আমরা জেলা ডিবি পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছি জেলার প্রতিটা হাসপাতাল কে দালাল মুক্ত করার।

এ বিষয়ে শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভূমি বলেন সাধারণ মানুষ হাসপাতালে আসে সেবা নিতে । এখানেও দালালদের দ্বারা রোগীরা ভোগান্তিতে পড়ে বলে জানা যায়। আজ আটক ৩ দালালকে মোবাইল কোর্টের মাধ্যমে ১ মাসের করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। আমাদের এ অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories