শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

কাপাসিয়া সরকারি হাসপাতালে দুই নারী ছিনতাইকারী আটক : ১৮ ঘন্টায় পুলিশের তদন্ত সম্পন্ন

মাহাবুর রহমান, গাজীপুর!! / ৫৬ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

কাপাসিয়া সরকারি হাসপাতালে দুই নারী ছিনতাইকারী আটক : ১৮ ঘন্টায় পুলিশের তদন্ত সম্পন্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে আসা এক নারী রোগীর গলা থেকে স্বর্ণের চেইন কৌশলে ছিনিয়ে পালিয়ে যাবার সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে থানা পুলিশে দেয় কর্তৃপক্ষ। ১৮ ঘন্টায় পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

বুধবার[৮ সেপ্টেম্বর] দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনাটি ঘটেছে। থানা পুলিশ ১৮ ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন।

হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর মারুলিয়া পাড়ার জালালউদ্দিন বেপারীর স্ত্রী আম্বিয়া বেগম (৫৫) বুধবার দুপুরে তার পুত্র সেলিম বেপারী ও কন্যা হামিদাকে সাথে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। হাসপাতালের ডাক্তার মামুনুর রহমানের সেবা প্রার্থী বেশী হওয়ায় তারা নিবন্ধণ করে চেম্বারের সামনে অপেক্ষা করছিলেন।

এসময় অনেক লোকের ভিড়ের মাঝে কালো বোরকা পরিহিত দুই মহিলা আম্বিয়া বেগমের গলার চেইন টান দিয়ে ছিড়ে পালিয়ে যাবার চেষ্টা করে।

আশপাশের লোকজন টের পেয়ে মোসাঃ সামছুন্নাহার (২৫), স্বামী-মোঃ সাদেক মিয়া,শশুর-গেদু মিয়া, সাং-পহেলাবাড়ী, ইউনিয়ন গোল্লা, ৮নং ওয়ার্ড, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ এবং নিলুফা বেগম (৩৫), স্বামী-মোঃ শাসতু মিয়া, শশুর-মোহাম্মদ আলী, সাং-ধরমন্ডল সাদি কামলার উত্তর পাড়া, ওয়ার্ড নং-৮, ইউনিয়ন-ধরমন্ডল, থানা-নাসিরনগর, জেলা-ব্রাক্ষনবাড়ীয়া কে আটক করে।

পরে মোঃ সেলিম বেপারী বাদী হয়ে পেনাল কোডের ১৮৬০ এবং ৩৭৯/৫১১ ধারায় কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন।

থানার সাব-ইন্সপেক্টর আনোয়ার হোসেন জানান, কাপাসিয়া থানায় মামলা হয়েছে। থানা হেফাজতে থাকা দুই নারী ছিনতাইকারীদের কে উপস্থিত লোকজনের সামনে জিজ্ঞাসাবাদ করলে তারা পরস্পর যোগসাজসে চুরি করে বলে শিকার করে। পরে ১৮ ঘন্টার মধ্যে মামলার তদন্ত সমাপ্ত করে বিজ্ঞ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories