শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলায় ভোক্তা অধিকার আইনে ৪১ হাজার টাকা জরিমানা

/ ২৭ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলায় ভোক্তা অধিকার আইনে ৪১ হাজার টাকা জরিমানা।

কওনক আহম্মেদ উৎস/মোহনগঞ্জ প্রতিনিধি:

নেত্রকোণা মোহনগঞ্জ উপজেলায় বানিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে। নেত্রকোণা জেলার বিজ্ঞ জেলা প্রশাসক জনাব কাজি মোঃ আবদুর রহমান মহোদয়ের সার্বিক নির্দেশনায়। নেত্রকোণা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ শাহ আলম এর নেতৃত্বে। নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার মোহনগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন করা, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ ও মূল্যবিহীন পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী ৯টি প্রতিষ্ঠানকে ৪১০০০ টাকা জরিমানা করা হয় এবং সতর্ক করা হয়।

পরে উপস্থিত জনসাধারণকে মাস্ক পরার পাশাপাশি ভিড় এড়িয়ে দূরত্ব বজায় রেখে চলাচল করতে অনুরোধ করা হয়।
আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ছিলেন জেলা পুলিশ লাইনের একটি চৌকস পুলিশ টিম।
অভিযানে সহযোগিতা করেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা মোঃ হাবিলউদ্দীন এবং মোহনগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর শম্ভুনাথ সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories