শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

উখিয়ায় ইয়াবা ও বিয়ারসহ দুই রোহিঙ্গা আটক

/ ৪৬ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও বিদেশী বিয়ারসহ ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। সোমবার ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে এ অভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া বালুখালি ১০ নাম্বার রোহিঙ্গা শরণার্থী শিবিরের ব্লক এইচ/১৩ এর বাসিন্দা মৃত রশিদ আহম্মদের ছেলে নুর খালেদ (২৬), একই রোহিঙ্গা শরণার্থী শিবিরের ব্লক এইচ/৩৭ এর বাসিন্দা আমির হোসনের ছেলে আবদুল হামিদ (২২)।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় মাদক কারবারী সিন্ডিকেট মাদক কেনা-বেচার উদ্দেশ্য উখিয়া কুতুপালং ক্যাফে হাইওয়ে হোটেলের সামনে ( কক্সবাজার-টেকনাফ সড়কের উপর) অবস্থা করছে এমন খবরের ভিত্তিতে ৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে
র‍্যাব-১৫ একটি টীম সেখানে অভিযান চালায়। র‍্যাবের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার চেস্টা কালে ২ জনকে আটক এবং তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৪৩টি বিদেশী বিয়ার ক্যান উদ্ধার করা হয়।
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও জানান, আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা বিভিন্ন ধরনের মাদকদ্রব্য কক্সবাজারসহ দেশে বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। আটকদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories