শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩০ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

যুবদল নেতার দাদীর মৃত্যুতে নুরুল ইসলাম নয়নের শোক

নিজস্ব প্রতিবেদক ভোলা / ৫৫ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

চরফ্যাশন উপজেলা যুবদল নেতা সোয়েবুর রহমান সোয়েব ও পৌর ছাত্রদল নেতা জাবের আল সাবাহ’র দাদী লুৎফুন্নাহারের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

সোমবার (৬সেপ্টেম্বর) রাতে এক বিবৃতিতে এ শোক জানান তিনি।

এর আগে সোমবার রাত ৯টায় বার্ধক্যজনিত কারণে লুৎফুন্নাহার তাঁর নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি চরফ্যাশন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নুরুজ্জামান পাটোয়ারী (নুরু মাস্টার) এর সহধর্মিনী।

শোকবার্তায় নুরুল ইসলাম নয়ন বলেন, চরফ্যাশন উপজেলার সকলের পরিচিত ছিলেন নুরুজ্জামান পাটোয়ারী (নুরু মাস্টার)। তাঁর সহধর্মিনী স্থানীয় মানুষ ও সকল আত্মীয় স্বজনসহ প্রতিবেশীদের কাছেও পরোপকারী এবং পরহেজগার নারী হিসেবে মরহুমা লুৎফুন্নাহার অত্যন্ত শ্রদ্ধাভাজন ব্যক্তি ছিলেন।

‘মরহুমার স্থানীয় প্রতিবেশী আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মতো আমিও তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও মর্মাহত।

মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্য ও আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক তথা চরফ্যাশন ও মনপুরা বিএনপির নেতা।

উল্লেখ্য,লুৎফুন্নাহার মৃত্যুকালে ছেলে মেয়ে ও বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে মঙ্গলবার (৭সেপ্টেম্বর) বেলা ১১টায় চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ড শরীফপাড়ায় অবস্থিত আলহাজ্ব নুরু মাস্টার বাড়ির প্রাঙ্গণে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories