শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

কাপাসিয়ায় বেকারি ও দুই হোটেল ব্যবসায়ীকে জরিমানা

মাহাবুর রহমান, গাজীপুর!! / ৫৫ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

কাপাসিয়ায় বেকারি ও দুই হোটেল ব্যবসায়ীকে জরিমানা

গাজীপুরের কাপাসিয়ার টোকে নারায়ণ বেকারি হোটেল নিরিবিলি ও নিরালা মালিক কে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রির অভিযোগে ২৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ব্যবসায়ীদের কাছ থেকে জরিনার নগত অর্থ আদায় করা হয়।

মঙ্গলবার ২৪ আগষ্ট বিকালে উপজেলার টোক ইউনিয়নের শহরটোক এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী মেজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া ইয়াসমিন।

তিনি এ প্রতিবেদক কে বলেন, ২০০৯ সালের ৫৩ ধারায় তিনটি প্রতিষ্ঠানকে অর্থাৎ নারায়ণ বেকারিকে ১৫ হাজার হোটেল নিরিবিলি ও হোটেল নিরালাকে সাত হাজার করে মোট ২৯ হাজার টাকা জরিমানা হরা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories