শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা ও মৌ’র যত ঘটনা

ডেস্ক প্রতিবেদন / ৬৭ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা ও মৌ’র যত ঘটনা

পরীমনি, রাজ, পিয়াসা, মৌ ও হেলেনা সিআইডির হেফাজতে

চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ এবং আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর এখন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) হেফাজতে রয়েছেন।

ওই পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বন্য প্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা পৃথক সাতটি মামলা গতকাল শুক্রবার রাতে সিআইডিকে বুঝিয়ে দেওয়ার পর তাঁদের হস্তান্তর করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির গণমাধ্যম শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. আজাদ রহমান। তিনি প্রথম আলোকে বলেন, আসামি ও মামলার নথিপত্র সিআইডি বুঝে পেয়েছে। রিমান্ডে থাকা আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা ও মৌ’র বিরুদ্ধে সাত মামলা সিআইডিতে

র‌্যাবের পৃথক অভিযানে গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমনি, আওয়ামী লীগের বহিস্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর, কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা (বাঁয়ে) ও মরিয়ম আক্তার মৌয়ের বিরুদ্ধে করা সাত মামলার তদন্তভার পেয়েছে সিআইডি।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান অতিরিক্ত মহাপরিদর্শক মাহবুবুর রহমান।

পরীমনি, হেলেনা, পিয়াসার ব্যাংক হিসাব তলব

চিত্রনায়িকা পরীমনি এবং ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরসহ আটজনের ব্যাংক হিসাবের তথ্য চেয়েছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

চিঠি পাওয়ার পাঁচ কর্মদিবসের মধ্যে তাদের অ্যাকাউন্টে লেনদেনসহ যাবতীয় তথ্য পাঠাতে বলা হয়েছে সংশ্লিষ্ট ব্যাংকগুলোকে।

চিঠিটি মঙ্গলবার পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে নির্ভরযোগ্য সূত্র।

যে আটজনের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চাওয়া হয়েছে তাদের মধ্যে গ্রেপ্তার হওয়া কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ এবং প্রযোজক নজরুল ইসলাম রাজও আছেন।

বাকি যে তিনজনের তথ্য চাওয়া হয়েছে, তারা হলেন- রোজিনা আক্তার, যার ঠিকানা উল্লেখ করা হয়েছে বরিশালের বানারীপাড়া এবং ঢাকার মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই ছেলে সালেহ চৌধুরী ওরফে কার্লোস ও মিশু হাসান।

চিঠিতে পরীমনির পুরো নাম শামসুন নাহার স্মৃতি উল্লেখ করে ঠিকানা দেয়া হয়েছে পিরোজপুরের মঠবাড়িয়া।

হেলেনা জাহাঙ্গীর, পরীমনি, মডেল পিয়াসা ও মৌ বাড়িতে অভিযান

হেলেনা জাহাঙ্গীর এখন সিআইডির হেফাজতে। তদন্তের স্বার্থেই এ তল্লাশি। হেলেনা জাহাঙ্গীর ছাড়াও চিত্র নায়িকা পরীমনি, মডেল পিয়াসা ও মৌ আক্তারের বিরুদ্ধে করা মোট সাত মামলার তদন্ত করছে সিআইডি। গত ২৯ জুলাই মধ্যরাতে হেলেনার গুলশানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। ডিজিটাল নিরাপত্তা আইনসহ ৪ মামলায় তাকে ৮ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

এর আগে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮ টায় হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালায় র‍্যাব। দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories