শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মারা-ভারোশা এখনও অসংখ্য দর্শনার্থীদের আকর্ষণ করছে

/ ১২১ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১

মারা-ভারোশা এখনও অসংখ্য দর্শনার্থীদের আকর্ষণ করছে।

মোস্তাফিজুর রহমান (সাইপ্রাস প্রতিনিধি)

নর্দ সাইপ্রাস এর মাগুসা একটি বড় শহর। ২০২০ সালের অক্টোবরে ফেরোশা/মারার ফামাগুস্তার উপশহর দর্শকদের আকর্ষণ করে চলেছে। কিছু অঞ্চলের সংস্কার তার দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করেছে।

আজ পর্যন্ত, ১৮০০০এরও বেশি মানুষ মারাস(সমুদ্র সৈকত) পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রী এরসিন তাতার ২৬ জুলাই মারাস এলাকাটি পরিদর্শন করেছেন।এক কথায় অসাধারন দৃশ্যের এক সমারোহ তা বলার উপেক্ষা রাখে না।ভূমধ্যসাগরে শীতল আবহাওয়া যেন দর্শনার্থীদের মন কেড়ে নেয়।

এদিকে, মার্স পুনরায় চালু করার বিষয়ে আলোচনার জন্য রাষ্ট্রপতি এরসিন তাতারের সভাপতিত্বে মন্ত্রী পরিষদ ২ রা আগস্ট বৈঠক করেছিল সেই বৈঠকে আলোচনা হয়েছিল সমুদ্র সৈকত যেন জনসমাগম ফ্রি করে দেওয়া হয়।

সৈকতের সামনে যাওয়ার কিছু বিভাগ যেন সকাল ৮ টা থেকে রাত ৮ টার মধ্যে খোলা থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories