বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরো ১৮ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ১ আগস্ট, ২০২১

কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরো ১৮ জনের মৃত্যু।

নিজস্ব প্রতিবেদক :

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরো ১৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১৪ জন ও উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন জানান, শনিবার (৩১ জুলাই) সকাল ৮টা থেকে রোববার (১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
এদিকে, হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে রোববার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ২৪৩ জন। এর মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৯১ জন এবং ৫২ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। এবং নতুন ৫৩৩ জনের নমুনা পরীক্ষা করে ১৮১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬৭ জনে। নতুন করে ১৮১ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৪১৬ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্র বলছে, গত ২৪ ঘণ্টায় এ জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৩৩ দশমিক ৯৫ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ১৮১ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৯৬ জন, দৌলতপুরের ৩১ জন, কুমারখালীর ৮ জন, ভেড়ামারার ৪ জন, মিরপুরে ২৯ জন এবং খোকসা উপজেলায় ১৩ জন রয়েছেন।

এ পর্যন্ত জেলায় নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে ৮৭ হাজার ১৪৪ জনের। এবং নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৮১ হাজার ৩৭১ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ৬৮ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৫০ জন ও হোম আইসোলেশনে আছেন ২ হাজার ৮১৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ