বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

গাজীপুরে ছিনতাইকৃত মালামাল ও ব্যবহৃত ছোরাসহ ৫ ছিনতাইকারী গ্রেফতার

মোহাম্মদ মনজুরুল হক গাজী
প্রকাশকালঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

গাজীপুরে ছিনতাইকৃত মালামাল ও ব্যবহৃত ছোরাসহ ৫ ছিনতাইকারী গ্রেফতার

গাজীপুরে ছিনতাইকৃত ব্যাগ, টাকা, মানিব্যাগ এবং ছিনতাইকাজে ব্যবহৃত চাকু ও ছোরাসহ ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম(বার) বিষয়টি নিশ্চিত করেছেন।২৯ জুলাই (বৃহস্পতিবার) গভীর রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গাজীপুরের পুলিশ সুপারের দিকনির্দেশনায় এবং তার
নেতৃত্বে জয়দেবপুর থানার এস আই. রকিবুল ইসলাম, পলাশ বাউন মাজাহারুল ইসলাম, আনোয়ার হোসেন, শ্রী পলাশ এবং পুলিশ অফিসের সিরাজ ও রাশেদ এর অংশগ্রহনে শ্রীপুর থানার বিভিন্ন এলাকা মাওনা হতে মাস্টারবাড়ী পর্যন্ত হাইওয়ে রাস্তায় ছিনতাইকারী চক্রের ৫ জন দুর্ধর্ষ ছিনতাইকারী নীলফামারীর জলঢাকার কলেজ পাড়ার আবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন মিলন (৩৫), মৌলভীবাজার সদর থানার সিগরাইল গ্রামের মুসলিম মিয়ার ছেলে জসিম মিয়া (১৯) ময়মনসিংহের কোতোয়ালী থানার চর বরবিলা গ্রামের মেজউদ্দিনের ছেলে রাকিব (১৮), কুড়েরপাড় গ্রামের মৃত লিটনের ছেলে হিমেল (১৬) এবং গাজীপুরের শ্রীপুর থানার চন্দ্রমারা গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নাজমুল(১৬)কে ছিনতাইকৃত ব্যাগ, টাকা, মানিব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত চাকু ও ছোরাসহ গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়,গত ২৭ জুলাই রাত সাড়ে ১০টার দিকে জনৈক মো. আব্দুল খালেক, পিতা. নজরুল ইসলাম, সাং কেয়ারচালা, থানা, ফুলবাড়িয়া, ময়মনসিংহ স্বপরিবারে ব্যাটারী চালিত অটোরিক্সাযোগে যাওয়ার সময় ভবানীপুর মুক্তিযোদ্ধা কলেজের পাশে ছিনতাইয়ের শিকার হলে জয়দেবপুর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়। সে প্রেক্ষিতে শ্রীপুর থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৯ জুলাই গভীর রাতে উক্ত ছিনতাইকারীদের ছিনতাইকৃত ব্যাগ, টাকা, মানিব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত চাকু ও ছোরাসহ গ্রেফতার করা হয়। উল্লেখ্য, উক্ত ছিনতাইকারী চক্র ইতঃপূর্বে আরো ২০/৩০টি ছিনতাইয়ের কথা স্বীকার করে। তারা মাওনা চৌরাস্তা থেকে সাধারণ যাত্রীদের টার্গেট করে
পিছু নিয়ে সুবিধাজনক স্থানে সব কিছু ছিনিয়ে নিতো। ছিনতাইকারী চক্রের বাকী সদস্যদের শীঘ্রই গ্রেফতার করা হবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ