বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:০০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদক, সন্ত্রাস ও অপরাজনীতির বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ ফোরামের সাংবাদ সম্মেলন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মাদক, সন্ত্রাস ও অপরাজনীতির বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ ফোরামের সাংবাদ সম্মেলন।

স্টাফ রিপোর্টার:মুছাওবীর মিশু

সিরাজগঞ্জের বেলকুচিতে সুস্থ ধারার রাজনীতি ফিরিয়ে আনার লক্ষে-মাদক সন্ত্রাস, পেশীশক্তি এবং অপরাজনীতির বিরুদ্ধে বেলকুচি সাবেক ছাত্রলীগ ফোরামের উদ্যোগে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। ২৮ জুলাই (বুধবার) সকালে বেলকুচি সাবেক ছাত্রলীগ ফোরামের আয়োজনে সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এই সাংবাদিক সম্মেলন করেছেন বেলকুচি সাবেক ছাত্রলীগ ফোরাম।

বেলকুচি সাবেক ছাত্রলীগ ফোরামের আহ্বায়ক ভি,পি আজগর আলী প্রাং এর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ ফোরামে একজন সাহসী সদস্য, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সরকার,সাবেক, এছাড়াও সাবেক ছাত্রলীগ ফোরামের সচিব আলহাজ্ব উদ্দিন, বেলকুচি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফোরাম সদস্য নাজমুল ইসলাম,আব্দুল মতিন চাঁন,সাবেক জি এস সেলিম রেজা সরকার,তারিকুল ইসলাম, আব্দুল হান্নান সরকার, শাহাদৎ হোসেন, আব্দুস সবুর, বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম আহম্মেদ প্রমুখ।

বেলকুচি উপজেলা সাবেক ছাত্রলীগ ফোরামের অন্যতম সদস্য আশরাফুর রহমান (তপন) লিখিত বক্তব্যে বলেন, বেলকুচিতে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি সুস্থ ধারা পুর্নবহাল এবং অপরাজনীতি ও পেশী শক্তি, মাদক ও সন্ত্রাস বিরোধ কর্মকান্ডের বিরুদ্ধে আমাদের তীব্র প্রতিবাদ স্বরূপ আজকের এই সংবাদ সম্মেলন।
বেলকুচির রাজনৈতিক অচলঅবস্থা সৃষ্টির পেছনে যে পেশী শক্তির উথান হয়েছে রাজনৈতিক ভাবে আমরা তার মোকাবেলা করতে প্রস্তুত। রাজনীতির নামে বেলকুচিতে সন্ত্রাসের যে রাম রাজত্ব কায়েম করা হয়েছে। আমরা ৯০ দশকের এরশাদ বিরোধী স্বৈরাচার বিরোধী আন্দোলনে বেলকুচিতে আমরা আন্দোলন করে বেলকুচির আওয়ামীলীগের সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠান করতে সহায়ক ভূমিকা পালন করেছি।

বেলকুচি আওয়ামিলীগ এর অঙ্গ সংগঠন ও সহযোগী মেয়াদ উত্তীর্ণ হয়েছে! এখন কোন কার্যকারী কমিটি নাই। আমাদের দাবী অতি দ্রুত মহামারী করোনা কেটে যাবার পর যোগ্য ও মেধবী সাবেক ছাত্র নেতাদের মধ্যে থেকেও কমিটির স্থান দিতে হবে রাজনীতির নামে বেলকুচিতে কতিপয় সন্ত্রাসীদের হাতে আওয়ামীলীগের ত্যাগী নেতাদের বার বার অপমানিত হতে হচ্ছে। যার কারনে বেলকুচি রাজনীতি অপশক্তির হাতে জিম্মি হয়ে পড়েছে। আমরা সকলে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা ত্যাগী নেতাদের সাথে নিয়ে এর মোকাবেলা করতে প্রস্তুত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ