বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

শ্রীপুরে দিনের আলোয় চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

মাহাবুর রহমান, গাজীপুর!!
প্রকাশকালঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

শ্রীপুরে দিনের আলোয় চোরের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

লকডাউনের সুযোগ নিয়ে অসহায়তার কৌশলে দোকানে প্রবেশ করে সন্ত্রাসী কায়দায় টাকা ও মোবাইল হাতিয়ে নেওয়ায় বাধা দিলে ঘাতকের ছুরিকাঘাতে খুন হয় ব্যবসায়ী মোখলেছুর রহমান (৩৮)।

ঘতক (ছিন্তাইকারী) রুবেল (৩০) দোকানিকে খুন করার পর দৌড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

বুধবার বেলা এগারো টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভা আওতাধীন লিচুবাগান এলাকার জাহাঙ্গীর সুপার মার্কেটের ‘মা টেলিকম’ নামক দোকানে হত্যাকান্ডের ঘটনা ঘটে।

খোঁজনিয়ে জানা গেছে, নিহত ব্যবসায়ী মোখলেছুর রহমান ময়মনসিংহের ভালুকা উপজেলার রাজই ইউনিয়নের জামিরা পাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুরের বেড়াইদের চালা গ্রামের লিচু বাগান এলাকায় পাঁচবছর আগে জমি কিনে বাড়ি নির্মাণ করে থাকতেন। এদিকে জনতার হাতে আটক হওয়া রুবেল ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈহাটি গ্রামের সামসুল হকের সন্তান।

মার্কেট মালিক জাহাঙ্গীর আলম জানান, নিহত মোখলেছ তাঁর মার্কেটে দোকান ভাড়া নিয়ে প্রায় বার বছর ধরে ব্যবসা করে আসছিলেন। বুধবার সকাল থেকে দোকান পরিচালনা করছিল মোখলেছ। বেলা এগারটার দিকে এই ঘটনাটি ঘটে।

শ্রীপুর থানার ওসি তদন্ত জানান, ঘাতক রুবেল তিন চার দিন হয় লিচুবাগান এলাকায় অবস্থান করছে। বুধবার বেলা এগারটার দিকে রুবেল মা টেলিকম নামক দোকানে গিয়ে অসহায়তার কৌশলে দোকানে প্রবেশ করে টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। এসময় ব্যবসায়ী মোখলেছ বাঁধা দিলে রুবেল তাকে একাধিক ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই মোখলেছ মারা যায়।

তিনি আরও বলেন, ঘাতক রুবেল দৌড় দিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতারা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তার কাছ থেকে ছিন্তাই করা টাকা ও মোবাইল ফোন পাওয়া গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ