বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টঙ্গীবাড়ীতে উদ্বোধনের আগেই ব্রীজ ভেঙ্গে পড়ায় ভোগান্তিতে ১৫ টি গ্রামের মানুষ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

টঙ্গীবাড়ীতে উদ্বোধনের আগেই ব্রীজ ভেঙ্গে পড়ায় ভোগান্তিতে ১৫ টি গ্রামের মানুষ।

টঙ্গীবাড়ী প্রতিনিধি

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের চরাঞ্চলে নির্মিত প্রায় ৩৪ লক্ষ টাকার ব্রীজ উদ্বোধন এর আগেই এপ্রোচ ধসে যাওয়ায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে ওই এলাকার ১৫ টি গ্রামের প্রায় ১০ হাজারের উপর বাসিন্দাদের।

হাসাইল বানারী ইউনিয়নের আটিগাও, শোলপাড়া,মান্দ্রা, বিদগাও,বানারী,নগরজোয়ার, বাগের পাড়, পাশ্ববর্তী বাবুরচর,চিডারচর,জয়বাংলা বাজার সহ ১৫ টি গ্রামের প্রায় ১০ হাজারের উপর মানুষের দৈনন্দিন কাজের জন্য এই রাস্তাটি ব্যবহার করতে হয়। এই রাস্তাটি ব্যতিত বিকল্প কোনো রাস্তা না থাকায় ঢাকা, মুন্সীগঞ্জে যেতে খুবই কষ্ট করতে হয় চরাঞ্চলবাসীর।
একদিনে লক্কর ঝক্কর রাস্তা অন্যদিকে ব্রীজ ভেঙ্গে যাওয়ায় রোগী নিয়ে আরো বেশি বিপাকে পড়তে হয় এলাকাবাসীর।

বর্ষা আসার পূর্বে এই রাস্তার যাতায়াতকারীরা ব্রীজ ভাঙ্গা অংশের নিচ দিয়ে ফসজি জমির উপর দিয়েই যাতায়াত করতো বর্তমানে বর্ষায় ফসলি জমিতে পানি প্রবেশ করায় সাতরিয়ে পাড় হতে হয়।

স্থানীয়দের দাবী পাইলিং না দেওয়ায় এবং নিম্নমানের ইট,সিমেন্ট ব্যবহার করায় ব্যবহারের পূর্বেই ব্রীজ টি ভেঙ্গে যায়। যার ফলে এই রাস্তাটি দিয়েই চলাচল করতে সমস্যা হচ্ছে।

এ বিষয়ে হাসাইল বানারী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার জানান, এই ব্রীজটির জন্য চরাঞ্চলের মানুষের খুবই কষ্ট করে হাসাইল বাজারে আসতে হয়। ব্রীজটির ঠিকাদার কিভাবে কাজ করছে এই বিষয়ে আমি অবগত নই।

এই বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইলে ফোন দিলে তিনি ফোনটি রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ