বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:০৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কমলনগরে স্বেচ্ছাসেবকদলের সভাপতি বাবু’র মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

কমলনগরে স্বেচ্ছাসেবকদলের সভাপতি বাবু’র মৃত্যু বার্ষিকীতে মিলাদ মাহফিল।

আই তারেক, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার কৃতিসন্তান মরহুম শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যু বার্ষিকী। এই দিনের তিনি ক্যান্সার ও ফুসফুস জনিত সমস্যার কারণে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তার প্রথম মৃত্যু বার্ষীকিতে দলীয় নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সেই লক্ষ্যে বুধবার (২৮ জুলাই) রামগতি ও কমলনগরের সাবেক দু’বারের সংসদ সদস্য আলহাজ্ব এ বি এম আশরাফ উদদিন নিজানের উদ্যেগে মসজিদে দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

মেঠোফোনে সংসদ আশরাফ উদ্দিন নিজান বলেন, শফিউল বারী বাবু ছিলেন দলের নিবেদিত প্রান। তার মৃত্যুতে রামগতি- কমলনগর উপজেলা বাসি নক্ষত্র হারিয়েছে। দলের কেন্দ্রীয় কর্মসূচি ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পালন করা হচ্ছে না। তবে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলার বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, সহ সভাপতি আবদুল অদুদ হাওলাদার, যুবদলের সাবেক আহবায়ক এম দিদার হোসেন, যুগ্ন আহবায়ক, মাওলানা ইউছুফ পাটোয়ারী, আবু সায়েদ দোলন, কামরুল ইসলাম, হুমায়ুন কবির, শ্রমিকদলে সভাপতি মো. আজাদ উদ্দিন, সহসভাপতি ছগির আহমদ, ছাত্রদলের মো.বেলায়েত হাওলাদার, গিয়াস উদ্দিন মাহমুদ, মো.শরিফুর রহমান, মোরশেদ আলম, রাহাদ সর্দার প্রমুখ।

এসময় মসজিদে মরহুমের আত্মার মাখফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ