মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কভিড-১৯ : কাপাসিয়ায় ক্ষতিগ্রস্তদের ‘আর ডি আর এস’ এর খাদ্য সহায়তা

মাহাবুর রহমান, গাজীপুর!!
প্রকাশকালঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

কভিড-১৯ : কাপাসিয়ায় ক্ষতিগ্রস্তদের ‘আর ডি আর এস’ এর খাদ্য সহায়তা

গাজীপুরের কাপাসিয়ায় বিশ্ব মহামারি করোনার ভয়াল থাবায় কর্মহীন ঘর বন্দি হয়ে পরা ও ক্ষতিগ্রস্ত অসহায়, প্রতিবন্ধী, হতদরিদ্র, ভ্যানচালক ও রিকশা চালক এমন ১৫০ জনের মাঝে ‘আর ডি আর এস’ বাংলাদেশ খাদ্য সহায়তা বিতরণ করেন।

২৮ জুলাই বুধবার কাপাসিয়া উপজেলা কলেজ রোড ‘আর ডি আর এস’র কাপাসিয়া কার্যালয়ের সামনে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

পূবালী ব্যাংক লিমিটেড এর অর্থায়নে সাময়িক কর্মহীন ও ঘরবন্দি, মধ্যবিত্ত, হতদরিদ্র, প্রতিবন্ধী, ভ্যানচালক ও রিকশা চালকদের খাদ্য সহায়তা হিসাবে ২৫ কেজি চাল, দুই কেজি ডাল, তিন লিটার সয়াবিন তেল, লবন ১ কেজি, কাপড় কাচা ও গোসলের সাবান বিতরণ বাস্তবায়ন করেন ‘আর ডি আর এস বাংলাদেশ’।

এতে প্রতিষ্ঠাটির মোট খরচ হয় ২ লাখ ৯৫ হাজার পাঁচশত টাকা। পারজন পেয়েছেন ১৯৯০ টাকা বরাদ্দ্যের খাদ্যসামগ্রী।

কো-অরডিনেটর মো. আলমঙ্গীর হোসাইন জোয়ারদার বলেন, পূবালী ব্যাংকের অর্থায়নে ‘আর ডি আর এস,বাংলাদেশ’ এর বাস্তবায়নে ১৫০ জন কে খাদ্য সহায়তা বিতরন করতে ব্যায় হয়েছে মোট ২ লাখ ৯৫ হাজার পাঁচশত টাকা। পারজন পেয়েছেন ১৯৯০ টাকা বরাদ্দ্যের খাদ্যসামগ্রী।

‘আর এম’ লিটন কুমার শাহ্ বলেন, কাপাসিয়া শাখা থেকে ১৫০ জনের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে গাজীপুর জেলা জুড়ে মোট ১২৫০ জনের মধ্যে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে। তবে কাপাসিয়া শাখা থেকে প্রথম ধাপ শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ